ঢাকা, রবিবার, ৭ আশ্বিন ১৪২৬, ২২ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

চট্টগ্রামে মিস্টার অ্যান্ড মিস হাবিব তাজকিরাজ প্রতিযোগিতা

তারা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৩-১৩ ৪:১২:৩২ পিএম     ||     আপডেট: ২০১৯-০৩-১৩ ৪:১২:৩২ পিএম
চট্টগ্রামে মিস্টার অ্যান্ড মিস হাবিব তাজকিরাজ প্রতিযোগিতা

চট্টগ্রাম সংবাদদাতা : চট্টগ্রামে হাবিব তাজকিরাজের উদ্যোগে প্রথমবারের মতো আয়োজিত হচ্ছে মিস্টার অ্যান্ড মিস হাবিব তাজকিরাজ-২০১৯ প্রতিযোগিতা। বেস্ট ব্রাইডাল লুক, বেস্ট গ্রুম লুকসহ ৫টি ক্যাটাগরিতে সারা দেশ থেকে নারী ও পুরুষ প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ পাবে বলে জানিয়েছেন আয়োজকরা। মঙ্গলবার সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর উইন্ড অব চেইঞ্জ রেস্টুরেন্টে মিট দ্যা প্রেস অনুষ্ঠানে আয়োজনের বিস্তারিত তুলে ধরেন হাবিব তাজকিরাজের চেয়ারম্যান সৈয়দ রুম্মান আহাম্মেদ এবং ব্যবস্থাপনা পরিচালক কে সামি আহাম্মেদ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ১৮ থেকে ৩৫ বছর বয়সী নারী ও পুরুষরা ফ্রি রেজিস্ট্রেশনের মাধ্যমে এই প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ পাবে। মোট ৫টি ক্যাটাগরিতে অনুষ্ঠিত হবে প্রতিযোগিতা। এগুলো হলো মিস্টার হাবিব তাজকিরাজ-২০১৯, মিস হাবিব তাজকিরাজ-২০১৯, বেস্ট ব্রাইডাল লুক-২০১৯, বেস্ট গ্রুম লুক-২০১৯ এবং বেস্ট হেয়ার-২০১৯। আগামী ২৭ এপ্রিল চট্টগ্রামের কাজীর দেউরিস্থ ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে (আইসিসি) দিনব্যাপী এর মূল প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। রেজিস্ট্রেশন শেষ হবে আগামী ২৫ মার্চ। এরপর রেজিস্ট্রেশনকৃতদের মধ্যে থেকে প্রাথমিক বাছাই শেষে গ্রুমিং সেশনের জন্য প্রতিযোগী নির্বাচন করা হবে। এরপর বিভিন্ন ধাপে বিচার বিশ্লেষণ করে চূড়ান্ত প্রতিযোগী নির্বাচন করা হবে।

বিজয়ীরা বিদেশ ভ্রমণ, টেলিভিশন নাটক ও বিজ্ঞাপনে কাজ করার সুযোগসহ বিভিন্ন স্পন্সর প্রতিষ্ঠানকর্তৃক ঘোষিত একাধিক পুরস্কার পাবেন। এছাড়া তারা হাবিব তাজকিরাজে খেতাব অর্জন করবেন।



রাইজিংবিডি/ঢাকা/১৩ মার্চ ২০১৯/তারা

ইউটিউব সাবস্ক্রাইব করুন