ঢাকা, মঙ্গলবার, ১২ ফাল্গুন ১৪২৬, ২৫ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

ফ্যাশন হাউজ টুয়েলভের শোরুম উদ্বোধন

এসকে রেজা পারভেজ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-১৩ ১২:৪৯:৪৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০৪-১৩ ১২:৪৯:৪৪ পিএম

জ্যেষ্ঠ প্রতিবেদক : রাজধানীর বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স মার্কেটে ফ্যাশন হাউজ ‘টুয়েলভ’ এর নতুন শোরুম উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার বিকেলে এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে শোরুমটির উদ্বোধন করেন চিত্রনায়ক সিয়াম ও চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। কেক কেটে ও ফিতা কেটে শোরুমটির উদ্বোধন করেন তারা।

বসুন্ধরা সিটির লেভেল ওয়ানে টুয়েলভের উদ্বোধনী অনুষ্ঠানে সিয়াম ও মিম ছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটি চেয়্যারম্যান আব্দুলাহ হিল নাকিব, এমডি আব্দুলাহ হিল রাকিব, মতিউর রহমান (ইডি), আব্দুল ওয়াদুদ (সিএমও), সিইও ফাহমিদ ইসলামসহ টিম গ্রুপের বিভিন্ন বিভাগের পরিচালকরা। জমকালো এই অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ফেরদৌস বাপ্পী।

টুয়েলভ মূলত টিম গ্রুপের ১২তম প্রতিষ্ঠান। বসুন্ধরা সিটিতে টুয়েলভের শোরুম উদ্বোধনের মধ্য দিয়ে রাজধানীতে টুয়েলভ-এর মোট শোরুম সংখ্যা হলো ছয়টি। ঢাকার বাইরে ময়মনসিংহ ও ফেনীতে প্রতিষ্ঠানটির শাখা রয়েছে। এ ছাড়া শিগগিরই বগুড়া এবং সিলেটে যাত্রা শুরু করতে যাচ্ছে টুয়েলভ।

টুয়েলভের ঊর্ধ্বতন কর্মকর্তা আক্তারুজ্জামান জানান, উদ্বোধন উপলক্ষে বসুন্ধরার শোরুমটিতে ২০ শতাংশ ছাড় চলছে। এখানে সকলের জন্য জিন্স, লেডিস এবং শিশুদের আকর্ষণীয় পোশাক পাওয়া যাবে।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৩ এপ্রিল ২০১৯/রেজা/ইভা

     
 

রাইজিংবিডি স্পেশাল ভিডিও