ঢাকা, শনিবার, ৫ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

দারাজ-আর্টিসান আউটফিটারস লিমিটেড চুক্তি

আসাদ আল মাহমুদ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-২৩ ৫:১৭:৪৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-২৩ ৫:১৭:৪৫ পিএম
দারাজ-আর্টিসান আউটফিটারস লিমিটেড চুক্তি

নিজস্ব প্রতিবেদক : দেশের সেরা অনলাইন শপিং মার্কেটপ্লেস, দারাজ বাংলাদেশ (daraz.com.bd) সম্প্রতি হাত মিলিয়েছে আর্টিসান আউটফিটারস লিমিটেডের সাথে। আর্টিসান বাংলাদেশের শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলির মধ্যে একটি।

বিগত প্রায় ১২ বছর ধরে প্রতিষ্ঠানটি সুনামের সাথে ব্যবসা করে আসছে। ঢাকা ও চট্টগ্রামসহ সারা দেশে আর্টিসানের মোট ১৪টি আউটলেট রয়েছে।

গত ১৫ মে আর্টিসান তাদের নতুন ব্র্যান্ড ‘রুকিজ জিন্স’  দিয়ে দারাজে প্রথম যাত্রা শুরু করে। ক্রেতাদের কেনাকাটার সুবিধার কথা মাথায় রেখে আগামী মাসেই আর্টিসান তাদের সমস্ত অফলাইন ব্র্যান্ডগুলোকে দারাজে অন্তর্ভুক্ত করবে। প্রাথমিকভাবে তাদের অফলাইন আউটলেট এবং দারাজ উভয় প্ল্যাটফর্মেই একই ডিসকাউন্ট পার্সেন্টেজ অফার করবে, তবে ভবিষ্যতে দারাজের গ্রাহকদের জন্য বিভিন্ন আকর্ষণীয় ডিল থাকবে।

আর্টিসান ও দারাজের এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটি দারাজ বাংলাদেশ লিমিটেডের বনানীতে সদরদপ্তরে বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়। চুক্তির সময়ে আর্টিসান আউটফিটারস লিমিটেডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন শামীম আলম, চিফ অপারেটিং অফিসার ও এম. হাসান অপু, ম্যানেজার (অপারেশন)।

দারাজ বাংলাদেশের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সুমাইয়া রহমান, ক্যাটাগরি পরিচালক (ফ্যাশন অ্যান্ড এফ এম সি জি), দেভাকর দে শুভ, অ্যাকুইজিশন ম্যানেজার, মো.  শামীম আহমেদ সুমন, ক্যাটাগরি ম্যানেজার (মেন্স ফ্যাশন), সালমা হামিদ ঈশিতা, অ্যাকুইজিশন এক্সিকিউটিভ ও হাসিবুর রহমান হাসিব, কি অ্যাকাউন্ট ম্যানেজার প্রমুখ।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৩ মে ২০১৯/আসাদ/সাইফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন