ঢাকা, মঙ্গলবার, ৭ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

বৃষ্টির পেটে দ.আফ্রিকা-উইন্ডিজের ম্যাচ

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১০ ৯:৩৬:০৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-১১ ৯:৩৬:০১ এএম
বৃষ্টির পেটে দ.আফ্রিকা-উইন্ডিজের ম্যাচ
Voice Control HD Smart LED

ক্রীড়া ডেস্ক : বিশ্বকাপে ১৫তম ম্যাচে আজ সোমবার সাউদাম্পটনে মুখোমুখি হয়েছিল দক্ষিণ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজ। বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায় ম্যাচটি শুরু হয়। টস হেরে দক্ষিণ আফ্রিকা প্রথমে ব্যাট করতে নামে। ৭.৩ ওভারে ২ উইকেট হারিয়ে ২৯ রান তোলে। এরপর বৃষ্টি এসে হানা দেয়। বৃষ্টির কারণে সেই যে ম্যাচ বন্ধ হল, এরপর আর মাঠে গড়ায়নি।

প্রায় সাড়ে পাঁচ ঘণ্টা অপেক্ষার পর বাংলাদেশ সময় রাত সাড়ে নয়টার দিকে ম্যাচ রেফারি ডেভিড বুন খেলা পরিত্যক্ত ঘোষণা করেন। এর ফলে উভয় দল ১টি করে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ল।

অবশ্য এই ভাগাভাগিতে ক্ষতি হয়েছে দক্ষিণ আফ্রিকার। তারা চার ম্যাচ খেলে এখনো একটিতেও জয় পেল না। ১ পয়েন্ট নিয়ে তারা পয়েন্ট টেবিলের নবম স্থানে রয়েছে। ৩ ম্যাচ থেকে ৩ পয়েন্ট সংগ্রহ করে ওয়েস্ট ইন্ডিজ রয়েছে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে।

চার ম্যাচ শেষে ১ পয়েন্ট পাওয়ায় দক্ষিণ আফ্রিকার সেমিফাইনালে খেলাটা একপ্রকার অনিশ্চিত হয়ে গেল। অবশ্য ওয়েস্ট ইন্ডিজও আক্ষেপ করতে পারে। দারুণ শুরুর পর তারা হয়তো এই ম্যাচটি জিতেও যেতে পারত। কিন্তু পয়েন্ট ভাগাভাগি করে সন্তুষ্ট থাকতে হল তাদের। 

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সোমবার শুরুটা ভালো হয়নি দক্ষিণ আফ্রিকার। টস হেরে ব্যাট করতে নেমে ১১ রানেই হাশিম আমলার উইকেট হারায় প্রোটিয়ারা। আমলা ৬ রান করে শেল্ডন কটরেলের বলে ক্রিস গেইলের হাতে স্লিপে ক্যাচ দিয়ে আউট হন। ২৮ রানের মাথায় এইডেন মার্করামকে হারায় দক্ষিণ আফ্রিকা। তার উইকেটটিও নেন কটরেল।

এরপর বৃষ্টি শুরু হওয়ায় মাঠ ছাড়ে উভয় দল। এরপর আর মাঠে নামা হয়নি তাদের। পয়েন্ট ভাগাভাগি করে স্টেডিয়াম ত্যাগ করেছে তারা।



রাইজিংবিডি/ঢাকা/১০ জুন ২০১৯/আমিনুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge