ঢাকা, সোমবার, ৫ কার্তিক ১৪২৬, ২১ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ব্রিস্টল থেকে টনটনে যাচ্ছে বাংলাদেশ দল

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১২ ৩:৪৬:৫৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-১২ ৩:৫২:৩৬ পিএম

ক্রীড়া ডেস্ক : শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচটি পরিত্যক্ত হওয়ার পর ব্রিস্টল ছাড়ছে বাংলাদেশ দল। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পরবর্তী ম্যাচের প্রস্তুতির জন্য টনটনে যাচ্ছে মাশরাফি-তামিম-মুস্তাফিজরা।

বাংলাদেশ সময় আজ বিকেল ৬টায় টনটনে যাওয়ার কথা রয়েছে টাইগারদের। আগামীকাল ১৩ জুন বিশ্রামে থাকবে তারা। ১৪ জুন সমারসেট কাউন্টি ক্রিকেট গ্রাউন্ডে অনুশীলনের জন্য স্থানীয় সময় ৩টায় উপস্থিত হবে। সেখানে ৪টা থেকে ৭টা পর্যন্ত অনুশীলন করবে মাশরাফি বিন মুর্তজার দল।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুর্দান্ত জয় দিয়ে এবার বিশ্বকাপ মিশন শুরু করে বাংলাদেশ। পরের ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে জিততে জিততে হেরে গেছে তারা। ইংল্যান্ডের বিপক্ষে পরের ম্যাচে হারের পর শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচের দিকে তাকিয়ে ছিল টাইগার সমর্থকরা।

অন্যদের চেয়ে শ্রীলঙ্কা অপেক্ষাকৃত কম শক্তিশালী হওয়ায় এ দলটির বিপক্ষে জয়ের প্রত্যাশায় ছিল সবাই। কিন্তু বহুল প্রতাশিত সেই ম্যাচটি বৃষ্টিতে ভেসে যায়। শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ পরিত্যক্ত হওয়ায় বাংলাদেশের অর্জনের ঝুলিতে যোগ হয়েছে ১ পয়েন্ট।  সব মিলিয়ে ৩ পয়েন্ট। ম্যাচ পরিত্যক্ত হওয়ার আফসোস ভুলে এবার পরের ম্যাচের জন্য প্রস্তুতিতে নামবে  বাংলাদেশ।



রাইজিংবিডি/ঢাকা/১২ জুন ২০১৯/শামীম

ইউটিউব সাবস্ক্রাইব করুন