ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

বাড়ি, গাড়িসহ গার্লফ্রেন্ডের অভিনব বিয়ের প্রস্তাব

লাইফ স্টাইল ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫০, ২৩ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাড়ি, গাড়িসহ গার্লফ্রেন্ডের অভিনব বিয়ের প্রস্তাব

মনের মানুষকে পেতে লোকে কত কিছু করে। সবাই চান তার প্রেম অমর হোক। কিন্তু সবার ভাগ্য সমান হয় না। জিয়াওজিং চাননি ব্যর্থ প্রেমিকা হতে। এ কারণে এমন একটি উপায় তিনি বের করেছেন, বয়ফ্রেন্ড বাধ্য হয়েছে তাকে বিয়ে করতে রাজি হতে।

অবশ্য এর আগে জিয়াওজিংকে নাটকীয় কিছু মুহূর্ত তৈরি করতে হয়েছে। নিতে হয়েছে বাবা-মা’র সাহায্য। আর এ কারণেই খবরের শিরোনাম হয়েছেন তিনি। কেননা এর আগে এভাবে প্রপোজ করতে দেখেনি কেউ।

চিনের হেনানের বাসিন্দা জিয়াওজিং। বয়স চব্বিশ। তার বয়ফ্রেন্ডের নাম জিয়াওকে। তারা দুজন বেশ ভালো বন্ধু। যদিও জিয়াওজিং নিশ্চিত ছিলেন না জিয়াওকে তাকে ভালোবাসে কিনা। কিন্তু জিয়াওজিং তাকে প্রাণের চেয়ে বেশি ভালোবাসে। এই ভালোবাসা তিনি হারাতে চাননি। এ কারণে কোনো রাখঢাক না রেখেই একদিন সকালে জিয়াওকে-কে সরাসরি তার সঙ্গে দেখা করতে বলেন। এজন্য বেছে নেন, যেখানে তারা প্রথমবার দেখা করেছিলেন, সেই হেনানের কালচারাল এগজিবিশন হল।

প্রথমে জিয়াওকে একটু ঘাবড়ে গেলেও নির্দিষ্ট সময়ে হাজির হন। এরপরেই তার চোখ কপালে উঠে যায়। গিয়ে দেখেন, কালচারাল এগজিবিশন হল সুন্দর করে সাজানো। এজন্য যে ফুল ব্যবহার করা হয়েছে সেটি তার বিশেষ পছন্দ। শুধু তাই নয়, বিয়ের পোশাকে দাঁড়িয়ে আছে স্বয়ং জিয়াওজিং।

জিয়াওকে প্রথমে ভেবেই পাননি এর মানে কী! পরক্ষণেই বুঝতে পারেন আসল রহস্য। জিয়াওজিং নিজে তাকে অভ্যর্থনা জানিয়ে বলেন, এই হলরুম তিনি নিজের হাতে সাজিয়েছেন। এরপরই আসে সেই নাটকীয় মুহূর্ত। জিয়াওকে-র দিকে ফুলের তোড়া, একটি দলিল ও একটি গাড়ির চাবি এগিয়ে দেন জিয়াওজিং। জিয়াওকে হতভম্ব হয়ে পড়েন। কিন্তু এখানেই শেষ নয়, জিয়াওজিং মিষ্টি হেসে জিয়াওকে-র উদ্দেশে বলেন, তুমি কি আমাকে বিয়ে করবে?

দলিলটি ছিল একটি বাড়ির, আর গাড়ির চাবিটি ছিল বিএমডব্লিউ গাড়ির। কী আর করা! প্রস্তাব লুফে নিতে দেরি করেননি জিয়াওকে। তিনি তৎক্ষণাৎ ‘হ্যাঁ’ বলে দিতেই উপস্থিত সবাই হাততালি দিয়ে উচ্ছ্বাসে ফেটে পড়েন। পূরণ হয় জিয়াওজিং-এর স্বপ্ন। জিয়াওকে যে এমন স্বপ্ন কখনও দেখেননি তাই বা নিশ্চিত করে বলছে কে!


ঢাকা/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়