ঢাকা, বৃহস্পতিবার, ১৪ ফাল্গুন ১৪২৬, ২৭ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

আরো দীর্ঘ হচ্ছে লাইফবয়-সাকিব জুটি

লাইফস্টাইল ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-২২ ৮:২০:৩১ পিএম     ||     আপডেট: ২০২০-০১-২২ ৮:২০:৩১ পিএম

বিশ্বের এক নম্বর হেলথ সোপ ব্র্যান্ড লাইফবয় এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে আরো ৩ বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসান। লাইফবয় এর সঙ্গে সাকিব আল হাসানের পার্টনারশিপ এরই মধ্যে ৮ পেরিয়ে ৯ বছরে পদার্পন করেছে।

বুধবার রাজধানীতে আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে লাইফবয় এর সঙ্গে সাকিব আল হাসানের পরবর্তী তিন বছরের পার্টনারশিপ নবায়নের ঘোষণা দেওয়া হয়। এ সময় ইউনিলিভার বাংলাদেশ এর মার্কেটিং ডিরেক্টর (বিউটি অ্যান্ড পারসোনাল কেয়ার) নাফিস আনোয়ার, স্কিন ক্লিনসিং এর ক্যাটাগরি হেড নাবিলা জাবীন খানসহ উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সাকিব আল হাসানকে স্পন্সর করা প্রথম বিশ্বনন্দিত ব্র্যান্ড লাইফবয়। সাকিবের সাথে লাইফবয় এর পথচলা শুরু হয় ৮ বছরেরও বেশি সময় আগে। সাকিব যখন উদীয়মান খেলোয়াড় এবং আজকের মতো এতো তারকাখ্যাতি পাননি, তখন তাকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ করে লাইফবয়। ২০২০ সালের শুরুতেই সাকিবের সঙ্গে সেই সম্পর্ক আরো এগিয়ে নিয়ে যাওয়ার ঘোষণা দিলো জনপ্রিয় এই সোপ ব্র্যান্ড। অতীতের মতো ভবিষ্যতেও বাংলাদেশকে জীবাণুমুক্ত রাখার মিশনে সাকিবকে সঙ্গে রেখেছে লাইফবয়।

অনুষ্ঠানে লাইফবয়ের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান বলেন, শুধু পণ্য উৎপাদন নয়, বরং সাধারণ মানুষকে স্বাস্থ্য সচেতন করার পাশাপাশি হাত ধোয়ার অভ্যাস তৈরির মাধ্যমে তাদের স্বাস্থ্য সুরক্ষায় ভূমিকা রেখে চলেছে লাইফবয়। বিশ্বনন্দিত ও দায়িত্ববান এমন একটি ব্র্যান্ডের সঙ্গে আরো ৩ বছর থাকতে পারাটা আমার জন্য সত্যিই আনন্দে এবং সম্মানের।

ইউনিলিভার বাংলাদেশের মার্কেটিং ডিরেক্টর (বিউটি অ্যান্ড পারসোনাল কেয়ার) নাফিস আনোয়ার বলেন, ভবিষ্যত বাংলাদেশকে জীবাণুমুক্ত রাখতে লাইফবয় এর মতো সাকিব আল হাসানও প্রতিশ্রুতিবদ্ধ। আর এভাবেই জাতিসংঘ ঘোষিত টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে বাংলাদেশ সরকারের স্বাস্থ্য সুরক্ষার প্রতিশ্রুতি পূরণে লাইফবয় রাখছে জোড়াল অবদান।

ইউনিলিভার বাংলাদেশ এর স্কিন ক্লিনসিং এর ক্যাটাগরি হেড নাবিলা জাবীন খান বলেন, সন্তানদের স্বাস্থ্য সুরক্ষায় অভিভাবকরা যেন তাদেরকে সম্পূর্ণ জীবাণুমুক্ত রাখতে পারে, সেই প্রতিশ্রুতি নিয়েই কাজ করে যাচ্ছে লাইফবয়। শিশু ও মায়ের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে নানান ধরণের উদ্যোগ নিচ্ছে লাইফবয়। লাইফবয় জীবন রক্ষাকারী স্বেচ্ছাসেবক প্রোগ্রাম, বিশ্ব হাত ধোঁয়া দিবস উদযাপন এবং স্কুল পরিদর্শনের মতো উদ্যোগে আমাদের সঙ্গে থাকছেন সাকিব আল হাসান।

লাইফবয় বিশ্বের এক নম্বর হেলথ সোপ ব্র্যান্ড, যা প্রতি বছর বিশ্বজুড়ে ২৩০ কোটি মানুষের স্বাস্থ্য সুরক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। ১৯৬৪ সাল থেকে লাইফবয় সাবান বাজারজাত করে আসছে ইউনিলিভার বাংলাদেশ।


ঢাকা/ফিরোজ

     
 
রাইজিংবিডি স্পেশাল ভিডিও