ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

গ্রামীণ ইউনিক্লোতে ভালোবাসা দিবসের পোশাক

লাইফস্টাইল ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৩, ২৬ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গ্রামীণ ইউনিক্লোতে ভালোবাসা দিবসের পোশাক

ভালোবাসা দিবস উপলক্ষে ‘ভ্যালেন্টাইন স্পেশাল’ কালেকশন এনেছে গ্রামীণ ইউনিক্লো। ভালোবাসার আমেজকে ফুটিয়ে তুলতেই ডিজাইন করা হয়েছে এসকল পোশাক। গতানুগতিক ডিজাইনের বিপরীতে গিয়ে এবারের ভ্যালেন্টাইন স্পেশাল কালেকশনে স্থান পেয়েছে জাপানি মোটিফ।

ছেলেদের জন্য বিভিন্ন রঙের শার্ট, সলিড, স্ট্রাইপড ও প্রিন্টেড পোলো শার্ট, টি-শার্ট, জিন্স, চিনো প্যান্টস্, ইজি প্যান্টস্ সহ বিভিন্ন পোশাক এবং মেয়েদের জন্য বিভিন্ন ডিজাইন এবং রঙের কামিজ, টপস্, টিউনিক, জিনস্, লেগিংস, পালাজ্জোসহ আরো বিভিন্ন পোশাক পাওয়া যাবে এই কালেকশনে। ভ্যালেন্টাইন কালেকশনে ছেলেদের পোশাক পাওয়া যাবে ৩৯০ থেকে ১৯৯০ টাকায় এবং মেয়েদের পোশাক পাওয়া যাবে ৩৯০ থেকে ২৬৯০ টাকায়।

পোশাকগুলো গ্রামীণ ইউনিক্লোর বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, সাইন্সল্যাব মোড়, কাঁটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মিরপুর-১, মোহাম্মদপুর রিং রোড, ধানমন্ডি মেট্রো শপিং মল, যাত্রাবাড়ি শহীদ ফারুক রোড, ওয়ারী র‌্যাংকিন স্ট্রিট, গুলশান-বাড্ডা লিংক রোড, সাভার সিটি সেন্টার, নিউ এলিফ্যান্ট রোড, বেইলি রোড, জয়দেবপুর বাজার রোড এবং নরসিংদী বৌয়াকুড় মোড় স্টোরে পাওয়া যাবে। আরো জানতে ভিজিট: www.grameenuniqlo.com, www.facebook.com/grameenuniqlo


ঢাকা/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়