ঢাকা, বৃহস্পতিবার, ৭ ফাল্গুন ১৪২৬, ২০ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

লা রিভে ফাগুন এবং ভ্যালেন্টাইনের পোশাক

লাইফস্টাইল ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০২-০৫ ১০:০৪:০৬ পিএম     ||     আপডেট: ২০২০-০২-০৫ ১০:০৬:২০ পিএম

বসন্ত এবং ভালোবাসার সম্পর্ক সুপ্রাচীন। ভালোবাসলেই মনে বসন্ত আসে, কেউ বলেন বসন্ত ডেকে আনে ভালোবাসাকে। এ বছর দুটি উৎসব উদযাপিত হবে একই দিনে। সেই আনন্দকে দ্বিগুণ করে দিতে ফাগুন এবং ভ্যালেন্টাইনের দুটি বিশেষ সংগ্রহ নিয়ে এসেছে দেশের শীর্ষস্থানীয় ফ্যাশন হাউস লা রিভ।

ফাগুন এবং ভ্যালেন্টাইন সংগ্রহ নিয়ে ফ্যাশন হাউসটির প্রধান নির্বাহী মন্নুজান নার্গিস বলেন, ‘আমরা বাঙালিরা বিশ্বাস করি, ফাগুনের রঙ হলুদ, ভালোবাসার রঙ লাল। কেউ তার সাথে মিলিয়ে বলেন, বেদনার রঙ নীল। প্রাথমিক এই তিন রঙ থেকে পাওয়া সব রঙ যেমন ফ্লেয়ার ইয়েলো, উরাপশন রেড, মুনশেল ব্রাউন, সেলেস্টিয়াল গ্রিন, হেরন, ব্রায়ারউডের নানা শেড এই বিশেষ সংগ্রহে নিয়ে এসেছি আমরা। সমসাময়িক মোটিফ, প্রিন্টের পাশাপাশি এবার প্রাধান্য দেওয়া হয়েছে বিশেষভাবে বাছাই করা ডিজাইন এবং প্যাটার্ন। যা দেশি বসন্ত উৎসব এবং আর্ন্তজাতিক ভালোবাসা দিবস দুটো উৎসবকেই সমানতালে ফুটিয়ে তুলবে।’

ফাগুন সংগ্রহ

ফাগুন মানেই ফুলের সমাহার। আর্ন্তজাতিক রানওয়েতেও এ বছর ছিল ফুলেল প্রিন্টের জয়জয়কার। তাই এবারের ফাগুন সংগ্রহের প্রধান বৈশিষ্ট্য বুনোফুল। জবা, ডেইজি, পপি, শ্বেতকাঞ্চন, বুনোগোলাপ, অর্কিড সহ এথনিক ফ্লোরাল মোটিফ ফোটানো হয়েছে প্রিন্টে, কখনো এম্ব্রয়ডারিতে। ফেব্রিক হিসেব সুতির পাশাপাশি জর্জেট, ভিসকোস, রেয়ন এবং হাফসিল্ক ব্যবহার করা হয়েছে। মেয়েদের পোশাক হিসেবে টিউনিক, কামিজ, সালোয়ার কামিজ এবং শাড়ি রাখা হয়েছে। এতে র‌্যাফেল, ফ্রিল, ট্যাসেল এবং লেয়ার বেল স্লিভের দৃষ্টিনন্দন ব্যবহার রয়েছে। পাশাপাশি ছেলেদের পাঞ্জাবি, হাফ স্লিভ পোলো, টিশার্টের সংগ্রহ রাখা হয়েছে। তাতে সুতোর কাজ এবং প্রিন্ট দুটো মাধ্যমেই মানানসই কাজ করা হয়েছে।

ভালোবাসা দিবসের সংগ্রহ

ভালোবাসা দিবসের অনুভূতি অন্যরকম, পোশাকটিও হতে হয় বিশেষ। তাই ভ্যালেন্টাইন সংগ্রহে মেয়েদের পোশাকগুলোতে বিশেষ নজর রাখা হয়েছে রোমান্টিক কাট এবং ডিজাইনে। মেয়েদের জন্য প্লিটেড লেয়ার, শ্রাগ, ড্র স্ট্রিং ও কোটি স্টাইলের কামিজ, ক্যাজুয়াল শার্ট, সালোয়ার কামিজ, শাড়ি ও টিউনিক রাখা হয়েছে। ছেলেদের শার্ট, টি-শার্ট, পোলো ছাড়াও আছে কাবলি সেট, হাতের কাজ করা পাঞ্জাবি। ফেব্রিক হিসেবে আর্ট সিল্ক, ভিসকোস, রেয়ন, জর্জেট এবং লিলেনকে প্রাধান্য দেওয়া হয়েছে।

ফাগুন এবং ভালোবাসা দিবসের পোশাক পাওয়া যাবে লা রিভের উত্তরা, বনশ্রী, ধানমন্ডি, মিরপুর ১ ও ১২, ওয়ারি ১ ও ২, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি, বেইলি রোড, পুলিশ প্লাজা কনকর্ড, বাসাবো এবং মোহাম্মদপুরের শোরুমে। এছাড়াও খুলনা, নারায়ণগঞ্জ এবং সিলেটে লা রিভের শোরুম রয়েছে। ঘরে বসে অনলাইনে কিনতে ভিজিট: www.lerevecraze.com, www.facebook.com/lerevecraze

 

ঢাকা/ফিরোজ