ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ভিটের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর ঐশী

লাইফস্টাইল ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৩, ১০ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভিটের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর ঐশী

হেয়ার রিমুভাল ব্র্যান্ড ভিটের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর নিযুক্ত হলেন বাংলাদেশি মডেল এবং মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮ মুকুটধারী জান্নাতুল ফেরদৌস ঐশী। সম্প্রতি ভিটের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দেওয়া হয়।

আধুনিক নারীর প্রতিনিধি হিসেবে ভিট ঐশীকে তাদের অ্যাম্বাসেডর হিসেবে নির্বাচন করেছে।

সম্প্রতি, রাজধানীর রেকিট বেনকিজার বাংলাদেশ লিমিটেডের কর্পোরেট অফিসে নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঐশী সাথে প্রতিষ্ঠানটির চুক্তি স্বাক্ষরিত হয়। এ সময় উপস্থিত ছিলেন রেকিট বেনকিজারের ম্যানেজিং ডিরেক্টর ভিশাল গুপ্ত, মার্কেটিং ডিরেক্টর নুসরাত জাহান ও অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা।

রেকিট বেনকিজারের মার্কেটিং ডিরেক্টর নুসরাত জাহান বলেন, ‘ভিট পরিবারে ঐশীকে পেয়ে আমরা খুবই আনন্দিত। নারীদের আরো শক্তিশালী করে গড়ে তুলতে ঐশীই উৎকৃষ্ট উদাহরণ। তিনি অল্প বয়সেই যেটুকু অর্জন করেছেন তা আমাদের গ্রাহকদের আরো অনুপ্রাণিত করবে।’

এ ব্যাপারে ঐশী বলেন, ‘ভিটের সাথে প্রথমবারের মতো এন্ডোর্সমেন্টে এসে আমি খুবই আনন্দিত। আমি দীর্ঘদিন ধরেই ভিট পণ্যের একজন গ্রাহক এবং এর উপকারিতা সম্পর্কে সম্পূর্ণভাবে অবগত। আন্তর্জাতিক মানসম্পন্ন ভিট হেয়ার রিমুভাল ক্রিমের কার্যকারিতা ও কঠোর মাণ নিয়ন্ত্রণের কারণে এটি সেরা।’ 

২০১৮ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট অর্জন করার পর থেকেই ঐশী ব্যস্ত সময় কাটাচ্ছেন মডেলিং ও অভিনয় জগতে। তিনি ২০১৮ সালে চীনের সানইয়ায় অনুষ্ঠিত মিস ওয়ার্ল্ড ২০১৮-এ বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন এবং শীর্ষ ৩০-এ স্থান পান।


ঢাকা/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়