ঢাকা, মঙ্গলবার, ২৩ চৈত্র ১৪২৬, ০৭ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

গ্রামীণ ইউনিক্লোতে জাপানি মোটিফের পোশাক

লাইফস্টাইল ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০২-১৭ ৯:৪৫:৩১ পিএম     ||     আপডেট: ২০২০-০২-১৭ ৯:৪৫:৩১ পিএম

বাজারে নতুনভাবে জাপানি মোটিফের ডিজাইনে পোশাক নিয়ে এলো দেশের স্বনামধন্য পোশাক ব্র্যান্ড গ্রামীণ ইউনিক্লো। দেশীয় ঐতিহ্যের সাথে জাপানি ঐতিহ্যের সংমিশ্রণে তৈরি এসব পোশাক গতানুগতিক প্রচলিত ধারার বাইরে এক নতুন মাত্রা সংযোজন করবে ভোক্তাদের ফ্যাশন সচেতনতায়।

জাপান বরাবরই চমকপ্রদ এক ঐতিহ্যবাহী দেশ। ফ্যাশন এবং পোশাক জগতে এক অনন্য নামও বটে। জাপান তথা টোকিও এর বিভিন্ন ঐতিহ্যকে উপজীব্য করে ডিজাইন এবং তৈরি করা হয়েছে গ্রামীণ ইউনিক্লোর নতুন এই কালেকশন।

নতুন এই কালেকশনে ছেলেদের জন্য থাকছে জাপানি মোটিফের বিভিন্ন রঙের শার্ট, সলিড, স্ট্রাইপড ও প্রিন্টেড পোলো শার্ট, টি-শার্ট, জিন্স, চিনো প্যান্টস্, ইজি প্যান্টস্ সহ বিভিন্ন আইটেম এবং মেয়েদের জন্য বিভিন্ন রঙের কামিজ, টপস, টিউনিক, জিন্স, লেগিংস, পালাজ্জোসহ থাকছে আরো অনেক আইটেম।

নতুন ডিজাইনের এই পোশাকগুলো ৩৯০ টাকা থেকে ১৯৯০ টাকায় পাওয়া যাবে। গ্রামীণ ইউনিক্লোর শোরুম রয়েছে রাজধানীর বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, কাঁটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মিরপুর-১, মোহাম্মদপুর রিং রোড, ধানমন্ডি মেট্রো শপিং মল, যাত্রাবাড়ি শহীদ ফারুক রোড, ওয়ারী র‌্যাংকিন স্ট্রিট, গুলশান বাড্ডা লিংক রোড, সাভার সিটি সেন্টার, নিউ এলিফ্যান্ট রোড, বেইলি রোড, জয়দেবপুর বাজার রোড এবং নরসিংদীর বৌয়াকুঢ় মোড়ে। আরো জানতে ভিজিট: www.grameenuniqlo.com, www.facebook.com/grameenuniqlo


ঢাকা/ফিরোজ