ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ঈদের পোশাকের চাহিদা মেটাতে অনলাইনে ‘সারা’

লাইফস্টাইল ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৪, ৪ মে ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঈদের পোশাকের চাহিদা মেটাতে অনলাইনে ‘সারা’

সমগ্র বিশ্বব্যাপী চলছে করোনা প্রাদুর্ভাব। আর এর মধ্যেই পালিত হচ্ছে পবিত্র রমজান। আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে সামাজিক দূরত্ব বজায় রাখার লক্ষ্যে ফ্যাশন হাউস ‘সারা লাইফস্টাইল’ এবার অনলাইনের মাধ্যমেই পোশাক পৌঁছে দেবে গ্রাহকের দরজায়।

বরাবরের মতোই সারা’র ঈদ আয়োজনে গুণগত মান ও ক্রেতাদের ক্রয়ক্ষমতার বিষয়টি প্রাধান্য দেওয়া হয়েছে। ঈদ আয়োজনে মেয়েদের জন্য থাকছে পার্টি ওয়্যার সিঙ্গেল পিস, পার্টি ওয়্যার থ্রি পিস, এক্সক্লুসিভ শাড়ি, প্রিন্টেড শাড়ি, কুর্তি, প্রিন্টেড থ্রি পিস, ফ্যাশন টপস এবং ডেনিম।

ছেলেদের জন্য থাকছে পাঞ্জাবি, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, টি-শার্ট, পোলো শার্ট, চিনো প্যান্ট, জগার্স, কার্গো প্যান্ট, ডেনিম প্যান্ট, পায়জামা।

এছাড়াও শিশুদের জন্য থাকছে ফ্রক, টপস, টপস-স্কার্ট সেট, টপস-বটম সেট, থ্রি পিস, শার্ট, টি-শার্ট, পোলো শার্ট, শার্ট-প্যান্ট সেট, বটমস, পাঞ্জাবি-পায়জামা, নিউ বর্ন-নিমা সেট।

তবে, সারার ঈদ আয়োজনে এবার অন্যতম আকর্ষণ হিসেবে রয়েছে ফুল ফ্যামিলি কালেকশন- পাঞ্জাবি, থ্রি পিস, শাড়ি, টি-শার্ট, পোলো শার্ট।

ঈদ পোশাক ‘সারা’র ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (www.facebook.com/saralifestle.bd) এবং ইনস্টাগ্রাম (sara lifestyle ltd) থেকে অর্ডার করা যাবে। ঢাকার ভেতরে হোম ডেলিভারি সেবা পাওয়া যাবে।


ঢাকা/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়