ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটনের গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার লড়াই

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-১২-২৯ ৩:২৩:০৩ পিএম     ||     আপডেট: ২০১৭-১২-৩০ ৪:০৫:৫১ পিএম
ওয়ালটন ক্রিকেট দলের খেলোয়াড় ও কর্মকর্তারা

ক্রীড়া প্রতিবেদক : প্রথম দুই ম্যাচ জিতে এরই মধ্যে মার্সেল সপ্তম টি-টোয়েন্টি করপোরেট ক্রিকেট টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে বর্তমান চ্যাম্পিয়ন ওয়ালটন। গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার লড়াইয়ে শেষ ম্যাচে মার্কেন্টাইল ব্যাংকের মুখোমুখি হবে উদয় হাকিমের নেতৃত্বাধীন ওয়ালটন দল।

ঢাকা রেসিডেন্সিয়াল মডেল স্কুলের এক নম্বর মাঠে ‘ডি’ গ্রুপের ম্যাচে শনিবার সকাল ৯টায় মুখোমুখি হবে ওয়ালটন ও মার্কেন্টাইল ব্যাংক।

এই গ্রুপ থেকে ওয়ালটনের পাশাপাশি মার্কেন্টাইল ব্যাংকও আগেই কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে। বিদায় নিয়েছে এনার্জিপ্যাক ইঞ্জিনিয়ারিং ও এক্সিকিউটিভ কমিটি।

প্রথম ম্যাচে জনি সোমের অলরাউন্ড পারফরম্যান্সে এনার্জিপ্যাক ইঞ্জিনিয়ারিংকে ১৫ রানে হারিয়ে টুর্নামেন্ট শুরু করেছিল ওয়ালটন। উদয় হাকিমের দল দ্বিতীয় ম্যাচে এক্সিকিউটিভ কমিটিকে হারায় ১৩২ রানের বিশাল ব্যবধানে।

 



ওয়ালটনের দেওয়া ১৮৬ রানের লক্ষ্যে খেলতে নেমে এক্সিকিউটিভ কমিটি গুটিয়ে যায় মাত্র ৫৩ রানে। এই ম্যাচেও অলরাউন্ড নৈপুণ্যে ওয়ালটনকে বড় জয় এনে দেন জনি। ব্যাট হাতে ৩৫ রানের পর হাত ঘুরিয়ে নেন ৪ উইকেট নিয়ে টানা দ্বিতীয় ম্যাচে 'ম্যান অব দ্য ম্যাচ'-এর পুরস্কারও জেতেন তিনিই।

এসিমস-এর আয়োজন ও ব্যবস্থাপনায় ঢাকা রেসিডেন্সিয়াল মডেল স্কুলের ৩টি ও শ্যামলী মাঠে এবারের টুর্নামেন্টের খেলাগুলো হচ্ছে। মোট ১৬টি দল ৪টি গ্রুপে ভাগ হয়ে টুর্নামেন্টে অংশ নিয়েছে।

গ্রুপপর্বে সবাই সবার সঙ্গে একটি করে ম্যাচ খেলবে। প্রতি গ্রুপের শীর্ষ দুটি দল যাবে কোয়ার্টার ফাইনালে। এরপর হবে সেমিফাইনাল ও ফাইনাল। ফাইনাল হবে ২০১৮ সালের ১৯ জানুয়ারি।

এই টুর্নামেন্টের মিডিয়া পার্টনার দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম। আর বেভারেজ পার্টনার নেসলে বাংলাদেশ।



রাইজিংবিডি/ঢাকা/২৯ ডিসেম্বর ২০১৭/পরাগ

ইউটিউব সাবস্ক্রাইব করুন