ঢাকা, বুধবার, ৭ কার্তিক ১৪২৬, ২৩ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

নিটল মটরস, এনার্জিপ্যাক ও রিল্যায়েন্সের জয়

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-১২-৩০ ৯:৫০:৫৬ পিএম     ||     আপডেট: ২০১৭-১২-৩১ ৯:২২:৫৩ এএম

ক্রীড়া প্রতিবেদক : মার্সেল সপ্তম টি-টোয়েন্টি করপোরেট ক্রিকেট টুর্নামেন্টের প্রথম রাউন্ডে শনিবার জয় পেয়েছে যথাক্রমে ওয়ালটন গ্রুপ, নিটল মটরস, এনার্জিপ্যাক ইঞ্জিনিয়ারিং, রিল্যায়েন্স ইন্সুরেন্স।

শ্যামলী ক্লাব মাঠে শনিবার সকালে 'সি' গ্রুপের ম্যাচে স্কয়ার গ্রুপকে ২৬ রানে হারায় নিটল মটরস। টস জিতে ব্যাট করতে নেমে ৯ উইকেটে ১৪১ রান করেছিল নিটল মটরস। আশিক করেন সর্বোচ্চ ৪১ রান। স্কয়ারের মামুন নেন ৪ উইকেট।জবাবে ২ বল বাকি থাকতে ১১৬ রানে অলআউট হয়ে যায় স্কয়ার। সুজন করেন সর্বোচ্চ ২২ রান। নিটলের শরীফ নেন ৩ উইকেট। ম্যাচসেরা হয়েছেন নিটলের আশিক।

একই মাঠে দুপুরে 'ডি' গ্রুপের ম্যাচে এক্সিকিউটিভ কমিটিকে ১০৯ রানের বড় ব্যবধানে হারায় এনার্জিপ্যাক ইঞ্জিনিয়ারিং। টস হেরে ব্যাট করতে নেমে এনার্জিপ্যাক ৪ উইকেট তুলেছিল ২৬০ রান। সর্বোচ্চ ৫৯ রান করেন ম্যাচসেরা হওয়া তাজেক।জবাবে ৭ উইকেটে ১৫১ রানের বেশি করতে পারেনি এক্সিকিউটিভ কমিটি। মমিনুল করেন সর্বোচ্চ ২৮ রান।এনার্জিপ্যাকের সোহান নেন ২ উইকেট।

ঢাকা রেসিডেন্সিয়াল মডেল স্কুল মাঠে দুপুরে 'বি' গ্রুপের ম্যাচে মুখোমুখি হওয়ার কথা ছিল রিল্যায়েন্স ইন্সুরেন্স ও বিক্রয় ডটকমের। তবে বিক্রয় ডটকম খেলতে না চাওয়ায় রিল্যায়েন্স ইন্সুরেন্সকে জয়ী ঘোষণা করা হয়।

এসিমস-এর আয়োজন ও ব্যবস্থাপনায় ঢাকা রেসিডেন্সিয়াল মডেল স্কুলের ৩টি ও শ্যামলী মাঠে এবারের টুর্নামেন্টের খেলাগুলো হচ্ছে। মোট ১৬টি দল ৪টি গ্রুপে ভাগ হয়ে টুর্নামেন্টে অংশ নিয়েছে।গ্রুপ পর্বে সবাই সবার সঙ্গে একটি করে ম্যাচ খেলবে। প্রতি গ্রুপের শীর্ষ দুটি দল যাবে কোয়ার্টার ফাইনালে। এরপর হবে সেমিফাইনাল ও ফাইনাল। ফাইনাল হবে ২০১৮ সালের ১৯ জানুয়ারি।

এই টুর্নামেন্টের মিডিয়া পার্টনার দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম। আর বেভারেজ পার্টনার নেসলে বাংলাদেশ।



রাইজিংবিডি/ঢাকা/৩০ ডিসেম্বর ২০১৭/পরাগ/আমিনুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন