ঢাকা, বুধবার, ৭ কার্তিক ১৪২৬, ২৩ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

কোয়ার্টার ফাইনালে কে কার মুখোমুখি

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০১-০৬ ১:৫০:১৭ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-০৬ ৪:২১:০৪ পিএম

ক্রীড়া প্রতিবেদক : মার্সেল সপ্তম টি-টোয়েন্টি করপোরেট ক্রিকেট টুর্নামেন্টের গ্রুপ পর্বের খেলা শেষ হয়েছে। গ্রুপ পর্বের বাধা পেরিয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছে সেরা আট দল।

চলুন দেখে নেওয়া যাক কোয়ার্টার ফাইনালে কে কার মুখোমুখি হচ্ছে :
ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক ও এনার্জিপ্যাক পাওয়ার
বেক্সিমকো ফার্মা ও আইডিএলসি
ওয়ালটন গ্রুপ ও নিটল মটরস
বেক্সিমকো টেক্সটাইল ও মার্কেন্টাইল ব্যাংক

আগামী ১২ জানুয়ারি ঢাকা রেসিডেন্সিয়াল মডেল স্কুলের দুই নম্বর মাঠে সকাল ৯টায় মুখোমুখি হবে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক ও এনার্জিপ্যাক পাওয়ার। একই সময়ে তিন নম্বর মাঠে সেমিফাইনালে ওঠার জন্য লড়বে বর্তমান চ্যাম্পিয়ন ওয়ালটন গ্রুপ ও নিটল মটরস।

একই দিন দুপুর সাড়ে ১২টায় দুই নম্বর মাঠে খেলবে বেক্সিমকো ফার্মা ও আইডিএলসি। একই সময়ে তিন নম্বর মাঠে মুখোমুখি হবে বেক্সিমকো টেক্সটাইল ও মার্কেন্টাইল ব্যাংক।

এসিমস-এর আয়োজন ও ব্যবস্থাপনায় গত ৮ ডিসেম্বর শুরু হয় এই টুর্নামেন্ট। ১৬টি দল চারটি গ্রুপে ভাগ হয়ে টুর্নামেন্টে অংশ নেয়। প্রতি গ্রুপের শীর্ষ দুই দল উঠেছে কোয়ার্টার ফাইনালে। পয়েন্ট তালিকার নিচের দুই দল টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে। টুর্নামেন্টের সেমিফাইনাল হবে ১৩ জানুয়ারি, আর ফাইনাল ২০ জানুয়ারি।

এই টুর্নামেন্টের মিডিয়া পার্টনার দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম। আর বেভারেজ পার্টনার নেসলে বাংলাদেশ।



রাইজিংবিডি/ঢাকা/৬ জানুয়ারি ২০১৮/পরাগ

ইউটিউব সাবস্ক্রাইব করুন