ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘নববর্ষে মার্সেল ফ্রিজে টিভি ফ্রি পাওয়ায় বছরটা ভালোই কাটবে’

মোহাম্মদ মাসুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৫, ২১ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘নববর্ষে মার্সেল ফ্রিজে টিভি ফ্রি পাওয়ায় বছরটা ভালোই কাটবে’

মার্সেল ফ্রিজ কিনে ফ্রি পাওয়া টিভি বুঝে নিচ্ছেন মেহরাজ সরকার

নিজস্ব প্রতিবেদক : ছোটবেলা থেকে শুনে আসছি, বছরের পয়লা দিন ভালো গেলে পুরো বছরটাই নাকি ভালো যায়। পয়লা বৈশাখে মার্সেলের ফ্রিজ কিনে টিভি ফ্রি পাওয়ায় মনে হচ্ছে, এবারের বাংলা বছরটা মনে হয় ভালোই যাবে।

রাইজিংবিডির এ প্রতিবেদকের কাছে এমন মন্তব্য করলেন মার্সেল ফ্রিজ কিনে ২০ ইঞ্চি বুমবক্স এলইডি টিভি বিজয়ী চাঁদপুরের উত্তর মতলব উপজেলার বাসিন্দা মেহরাজ সরকার।

তিনি গত ১৪ এপ্রিল চাঁদপুর উত্তর মতলব উপজেলার কালির বাজারে মার্সেল পণ্যের পরিবেশক প্রতিষ্ঠান খান ইলেকট্রনিক্স থেকে ৩০ হাজার টাকায় সাড়ে ১৭ সিএফটির একটি ফ্রিজ কেনেন। ফ্রিজ কিনে শোরুমের বিক্রয়কর্মীর কথামতো তিনি তা মোবাইল ফোনের এসএমএসের মাধ্যমে রেজিস্ট্রেশন করেন। এর কিছুক্ষণ পরেই তার মোবাইল ফোনে মার্সেলেরই একটি ২০ ইঞ্চি এলইডি টিভি সম্পূর্ণ ফ্রি পাওয়ার ফিরতি এসএমএস পান।

এর প্রতিক্রিয়ায় মেহরাজ সরকার বলেন, মার্সেলের চলমান অফার সম্পর্কে আমি আগে কিছুই জানতাম না। ফ্রিজ কেনার পর শোরুমের বিক্রয়কর্মীর কাছ থেকে রেজিস্ট্রেশন ও অফার সম্পর্কে জানতে পারি। অবশ্য পুরস্কার পাওয়ার আশায় রেজিস্ট্রেশন করিনি। রেজিস্ট্রেশন করলে পরবর্তীতে দ্রুত অনলাইনেই যেকোনো সেবা পাওয়া যাবে, সেজন্যই ফ্রিজটি কেনার পর তা রেজিস্ট্রেশন করি। কিন্তু, ফ্রিজ রেজিস্ট্রেশন করার পরপরই ২০ ইঞ্চির এলইডি টিভি পেলাম। এটা খুবই আনন্দের।

তিনি বলেন, এমনিতেই বাড়ির জন্য একটি টেলিভিশন কেনা খুব জরুরি ছিল। আগের একটা টিভি থাকলেও, তাতে প্রায়ই সমস্যা দেখা দেয়। হাতে টাকা না থাকায় টিভি কিনতে পারছিলাম না। আজ মার্সেলের ফ্রিজ কিনে টিভির দরকারও মিটে গেল। তাও আবার দুই পাশে দুটি স্পিকারযুক্ত এলইডি টিভি।

 



তিনি আরো বলেন, সব সময় শুনে আসছি, বছরের পয়লা দিন ভালো গেলে নাকি পুরো বছরটাই ভালো যায়। তাই এবারের বাংলা বছরের প্রথম দিনে মার্সেলের টিভি ফ্রি পেয়ে মনে হচ্ছে, পুরো বছরটাই ভালোভাবে কাটবে।

মার্সেল ফ্রিজ কেনা প্রসঙ্গে তিনি জানান, ৫ ভাই, মা, ৩ ভাইয়ের স্ত্রী ও ভাতিজিসহ ১২ জনের পরিবার তার। এত বড় পরিবার হলেও, বাড়িতে ফ্রিজ ছিল না। তাই কয়েক দিন আগে একটি ফ্রিজ কেনার কথা চিন্তা করি। কোন কোম্পানির ফ্রিজ কেনা যায় তা নিয়ে ভাইদের সাথে আলাপ করি। তখন বড় ভাইরা আমাকে মার্সেল ফ্রিজ কেনার জন্য বলেন। ভাইয়াদের কয়েকজন বন্ধু-বান্ধব নাকি মার্সেল ফ্রিজ ব্যবহার করছেন। তাদের ফ্রিজগুলো নাকি খুব ভালো চলছে। আবার দেশীয় ব্র্যান্ড বিধায় মার্সেল ফ্রিজের দামও নাকি অন্যান্য ব্র্যান্ডের ফ্রিজের চেয়ে কম। তাই আমাদের বাড়ির জন্যও মার্সেল ফ্রিজই কিনলাম।

মার্সেল সূত্রমতে, বিক্রয়োত্তর সেবা কার্যক্রম অনলাইনের আওতায় আনতে গত ১ এপ্রিল থেকে দেশব্যাপী আবারও ডিজিটাল ক্যাম্পেইন শুরু করেছে মার্সেল।

এ ক্যাম্পেইনের আওতায় একজন ক্রেতা প্রতিবার মার্সেলের ফ্রিজ, টিভি কিংবা এসি কিনে তা রেজিস্ট্রেশন করলেই পেতে পারেন আমেরিকা, রাশিয়া ভ্রমণের সুযোগ কিংবা মার্সেলেরই ফ্রিজ, টিভি ও এসি সম্পূর্ণ ফ্রি। তবে এসব সুযোগ না পেলে ক্রেতাদের জন্য রয়েছে সর্বোচ্চ ১ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত নগদ ছাড়।

ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় গ্রীষ্মকালের জন্য মার্সেল ফ্রিজ ও এসিতে এবং বিশ্বকাপ ফুটবল উপলক্ষে মার্সেল টিভিতে এসব সুবিধা পাওয়া যাবে আগামী ৩০ জুন, ২০১৮ পর্যন্ত।



রাইজিংবিডি/ঢাকা/২১ এপ্রিল ২০১৮/পলাশ/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়