ঢাকা, রবিবার, ৬ শ্রাবণ ১৪২৬, ২১ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

মার্সেল ফ্রিজ কিনে টিভি ফ্রি পেয়ে মহাখুশি মামা-ভাগ্নে

মিনহাজুল আবেদীন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৬-২৬ ৪:৪৬:০৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৩-২১ ৮:৪৯:২৩ পিএম
মার্সেল ফ্রিজ কিনে টিভি ফ্রি পেয়ে মহাখুশি মামা-ভাগ্নে
মার্সেল ফ্রিজ কিনে ফ্রি পাওয়া টিভিটি নিচ্ছেন আব্দুল মতিন কদর এবং তার ভাগ্নে
Voice Control HD Smart LED

মিনহাজুল আবেদীন : ‘অনেক দিন ধরেই ভাবছিলাম যে, একটি ফ্রিজ কিনবো। কিন্তু কি ফ্রিজ কিনবো সেটাই ভেবে কুল পাচ্ছিলাম না। আমার এক ভাগ্নে বলল মামা মার্সেল ফ্রিজ কিনো। আমাদের বাসায় যে ফ্রিজটি আছে, সেটি মার্সেলের। অনেক দিন হলো আম্মু এটি কিনেছে। খুবই ভালো সার্ভিস দিচ্ছে। তার কথায় মার্সেল ফ্রিজ কিনলাম। কী আশ্চর্য! ফ্রিজ কিনে পেলাম একটি এলইডি টিভি ফ্রি। আমরা মামা-ভাগ্নে দারুণ খুশি।’

কথাগুলো বলছিলেন আব্দুল মতিন কদর। তিনি মৌলভীবাজার জেলার পাকশাইল ইউনিয়ন পরিষদের মেম্বার। বাবা-মা, স্ত্রী, ২ মেয়ে এবং ১ ছেলে নিয়ে তার সুখী  পরিবার।

তিনি জানান, ভাগ্নের পরামর্শ মতো তাকে নিয়ে গত ৩ জুন বড়লেখায় মার্সেল পণ্যের পরিবেশক শোরুম আবু সুফিয়ান অ্যান্ড কোম্পানি থেকে ২৬ হাজার ৪০০ টাকা দিয়ে ১২ সিএফটির একটি ফ্রিজ কেনেন। এ সময় শোরুমের ম্যানেজার তাকে ডিজিটাল ক্যাম্পেইন ও অফার সম্পর্কে জানান। ভাগ্যে কী আছে, সেটা দেখতে আগ্রহ নিয়ে রেজিস্ট্রেশন করেন আব্দুল মতিন। এরপর ফ্রিজটি নিয়ে বাড়ি চলে যান।

তিনি বলেন, ‘বাড়িতে এসে ফ্রিজটি সুন্দর করে সেট করে যখন খেতে বসেছি, তখনই হটাৎ মোবাইল বেজে ওঠে। মেসেজ চেক করতে গিয়ে চমকে উঠি দেখি মার্সেল থেকে আমি একটি ২০ ইঞ্চি এলইডি টিভি ফ্রি পেয়েছি। আমাদের আনন্দ তখন দেখে কে। মনে হচ্ছিলে আমার আর খিদে নাই। সাথে সাথে ভাগ্নেকে নিয়ে শোরুমে চলে যাই।’

আব্দুল মতিন কদর বলেন, ‘টিভিটাকে আমার জীবনে অনেক বড় একটি প্রাপ্তি বলে আমি মনে করি। এই পুরস্কার পাওয়ার পর আমার কেমন লেগেছে, সে অনুভূতি বর্ণনা করতে পারার ভাষা আমার নাই। শুধু এটুকু বলতে পারি, আমার পরিবারের সবাই খুবই খুশি হয়েছে।

এদিকে, একই দিনে কুমিল্লার হোমনার আল-নূর ইলেকট্রনিক থেকে ২৬ হাজার টাকা দিয়ে মার্সেলের একটি ফ্রিজ কিনে ২০ ইঞ্চি বুমবক্স টিভি ফ্রি পেয়েছেন ওহী মিয়া। পুরস্কার প্রাপ্তির প্রতিক্রিয়া বলেন, আমি আসলে খুবই আনন্দিত। মার্সেলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

মার্সেল সূত্রমতে, বিক্রয়োত্তর সেবা কার্যক্রম অনলাইনের আওতায় আনতে গত ১ এপ্রিল থেকে দেশব্যাপী আবারো ডিজিটাল ক্যাম্পেইন শুরু করেছে মার্সেল। ক্যাম্পেইনের আওতায় একজন ক্রেতা প্রতিবার মার্সেলের ফ্রিজ, টিভি কিম্বা এসি কিনে তা রেজিস্ট্রেশন করলেই পেতে পারেন আমেরিকা, রাশিয়া ভ্রমণের সুযোগ কিংবা মার্সেলেরই ফ্রিজ, টিভি ও এসি সম্পূর্ণ ফ্রি। তবে এসব সুযোগ না পেলেও, ক্রেতার জন্য রয়েছে সর্বোচ্চ এক হাজার টাকা পর্যন্ত নিশ্চিত নগদ ছাড়।

ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় গ্রীষ্মকালীন সময়ের জন্য মার্সেল ফ্রিজ ও এসিতে এবং বিশ্বকাপ ফুটবল উপলক্ষে মার্সেল টিভিতে এসব সুবিধা পাওয়া যাবে আগামী ৩০ জুন পর্যন্ত।



রাইজিংবিডি/ঢাকা/২৬ জুন ২০১৮/অগাস্টিন সুজন/সাইফ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge