ঢাকা, শনিবার, ৬ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

মার্সেল এসি কিনে ১ বছরের বিদ্যুৎ বিল ফ্রি পেলেন শহিদুল

এম মাহফুজুর রহমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-২০ ১০:৪১:৪৩ এএম     ||     আপডেট: ২০১৯-০৬-২০ ৮:৩৩:৩০ পিএম
মার্সেল এসি কিনে ১ বছরের বিদ্যুৎ বিল ফ্রি পেলেন শহিদুল
শহিদুল ইসলামের পক্ষ থেকে তার স্ত্রী আজমত আরা ফ্রি পাওয়া ১ বছরের বিদ্যুৎ বিলের টাকা গ্রহণ করেন

নিজস্ব প্রতিবেদক : ব্যাপক প্রচারের মধ্য দিয়ে চলছে দেশের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেলের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪। মার্সেল ব্র্যান্ডের এয়ার কন্ডিশনার কিনে এবার এক বছরের বিদ্যুৎ বিল ফ্রি পেয়েছেন বগুড়ার সেনা সদস্য মো. শহিদুল ইসলাম।

মার্সেল সূত্রে জানা গেছে, ডিজিটাল ক্যাম্পেইন সিজন ফোরের আওতায় মার্সেল এসি কিনে ডিজিটাল পদ্ধতিতে রেজিস্ট্রেশন করলেই গ্রাহকরা পেতে পারেন পুরো এক বছরের বিদ্যুৎ বিল ফ্রি অথবা সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার। রয়েছে ল্যাপটপ, ফ্রিজ, টিভিসহ অসংখ্য হোম ও ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সেস ফ্রি পাওয়ার সুযোগ।

স্থানীয় মার্সেল পরিবেশক শোরুম ‘আলী অ্যান্ড সন্স ট্রেডার্স’ থেকে গত ১০ জুন, ২০১৯ তারিখে ৪৫ হাজার ৯০০ টাকা দিয়ে দেড় টন ক্ষমতাসম্পন্ন একটি এসি কেনেন ঢাকা ক্যান্টনমেন্টে কর্মরত এই সেনা সদস্য। কেনার পর পুরো ১ বছরের বিদ্যুৎ বিল বাবদ ১৮ হাজার টাকা জিতেন তিনি।

গত শনিবার (১৫ জুন, ২০১৯) প্রতিষ্ঠানটির বিপণন বিভাগের প্রধান ড. মো. শাখাওয়াত হোসেন শোরুমের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে শহিদুল ইসলামের স্ত্রীর হাতে পুরস্কার তুলে দেন।

কাহালু উপজেলার বাগইল গ্রামের শহিদুল পুরস্কার পাওয়ায় মার্সেলকে ধন্যবাদ জানান। তিনি রাইজিংবিডিকে বলেন, আগে থেকে এসব অফার সম্পর্কে আমি কিছুই জানতাম না। পাশের গ্রামের একটি ছেলের পরামর্শে আমি মার্সেল এসি কিনি। মার্সেল তার পণ্য কেনায় এক বছরের বিদ্যুৎ বিল অফার দিচ্ছে। এটি অনেক বড় বিষয়।

‘আমার জানামতে, অন্য কোনো কোম্পানি এরকম সুবিধা দিচ্ছে না। কোনো পণ্য কিনতে গিয়ে ফ্রি পাওয়ার বিষয়টি আমার জীবনে এই প্রথম। তাই বিদ্যুৎ বিল ফ্রি পেয়ে আমি সত্যিই অভিভূত। আমার পরিবারের সবাই আনন্দিত,’ বলেন শহিদুল ইসলাম।

এদিকে, তীব্র গরম থেকে নিজেকে এবং পরিবারের সদস্যদের একটু স্বস্তিতে রাখতে মার্সেলের এসির ওপরই আস্থা রেখেছিলেন নাটোর জজ কোর্টের আইনজীবী অ্যাডভোকেট পুষ্প।

গত ১২ জুন, ২০১৯ তারিখে তিনি নাটোরের মার্সেল পরিবেশক শোরুম ‘ফ্রেন্ডস ইলেক্ট্রনিক্স’ থেকে ৪৫ হাজার ৯০০ টাকা দিয়ে দেড় টনের একটি এসি কেনেন। ডিজিটাল রেজিস্ট্রেশন করে তিনিও পান পুরো ১ বছরের বিদ্যুৎ বিল বাবদ ১৮ হাজার টাকা ফ্রি। এসি কিনে গরমে স্বস্তির পাশাপাশি এক বছরের বিদ্যুৎ বিলেও স্বস্তি পাবেন, এমনটা স্বপ্নেও ভাবেননি ভাটোদারা কালিবাড়ি এলাকার বাসিন্দা এই আইনজীবী।

বাড়িতে আগে থেকেই মার্সেলের এয়ারকুলার, টেলিভিশন, ফ্রিজসহ বেশকিছু পণ্যই রয়েছে তার ঘরে। এখন প্রচণ্ড গরম শুরু হওয়ায় পরিবারের সদস্যদের স্বস্তি দিতেই মার্সেল ব্র্যান্ড থেকে একটি এসি কেনেন তিনি।

‘এসি কিনে এক বছরের বিদ্যুৎ বিল ফ্রি পাওয়া যাবে, এটা আমি কখনো ভাবিনি। এটি আমার জন্য অনেক বড় প্রাপ্তি। পুরো এক বছর নিশ্চিন্তে কোনো খরচ ছাড়াই মার্সেল এসি ব্যবহার করতে পারব। এটি আমার কাছে দারুণ লাগছে। মার্সেল কর্তৃপক্ষের প্রতি আমি কৃতজ্ঞতা জানাই,’ বলেন পুষ্প।





রাইজিংবিডি/ঢাকা/২০ জুন ২০১৯/এম মাহফুজুর রহমান/রফিক

ইউটিউব সাবস্ক্রাইব করুন