ঢাকা, মঙ্গলবার, ৭ মাঘ ১৪২৬, ২১ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

নরসিংদীতে মার্সেলের ক্যাম্পেইন র‌্যালি

এম মাহফুজুর রহমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-৩০ ৫:৪১:৪৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-৩০ ৫:৪১:৪৮ পিএম
মার্সেল ডিজিটাল ক্যাম্পেইন উপলক্ষে র‌্যালি

এম মাহফুজুর রহমান : নরসিংদীতে অনুষ্ঠিত হলো দেশীয় ইলেক্ট্রনিক্সের অন্যতম শীর্ষ ব্র্যান্ড মার্সেলের বর্ণাঢ্য আনন্দ র‌্যালি। মনোহরদীতে মার্সেলের এক্সক্লুসিভ পরিবেশক শোরুম মেসার্স শীতলক্ষ্যা ইলেক্ট্রনিক্সের আয়োজনে গত ২৪ জুন এই র‌্যালি হয়।

মার্সেলের ডিজিটাল ক্যাম্পেইন-২০১৯ এর সিজন-৪ উপলক্ষে দিনব্যাপী আনন্দ র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়। সকালে শোরুমের সামনে থেকে একটি আনন্দ র‌্যালি শুরু হয়। বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে র‌্যালিটি আবার শোরুমের সামনে এসে শেষ হয়।

 

 

মার্সেলের লোগোযুক্ত টি-শার্ট ও ক্যাপ পরে দুই শতাধিক নারী-পুরুষ র‌্যালিতে অংশ নেন। সে সময় তাদের হাতে ছিল ডিজিটাল ক্যাম্পেইনের ব্যানার, ফেস্টুন ও লিফলেট। ছিল শতাধিক সুসজ্জিত মোটরসাইকেল। আনন্দ আয়োজনে ছিল ব্যান্ডপার্টি।

র‌্যালিতে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাফিয়া আক্তার শিমু, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী  কমিশনার (ভূমি) আসসাদিক জামান, মার্সেলের ডেপুটি ডিরেক্টর মীর হোসেন মিলন এবং সিনিয়র প্রিন্সিপ্যাল অফিসার নূরের সাফাহ রবিন।

 

 

উল্লেখ্য, ডিজিটাল ক্যাম্পেইন এর আওতায় মার্সেল পণ্য কিনে এসএমএসের মাধ্যমে রেজিস্ট্রেশন করলে ক্রেতারা পেতে পারেন হাজার হাজার টিভি, ফ্রিজ ও এসি ফ্রি। এছাড়াও রয়েছে লাখ লাখ টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ।


রাইজিংবিডি/ঢাকা/৩০ জুন ২০১৯/এম মাহফুজুর রহমান/সাইফ