ঢাকা, মঙ্গলবার, ৪ অগ্রহায়ণ ১৪২৬, ১৯ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ঈদ অফার : মার্সেলের ব্যাপক প্রচারে মুখর লক্ষ্মীপুর

এম মাহফুজুর রহমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-২২ ২:৪৮:২৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-২২ ২:৪৮:২৬ পিএম
মান্দারী বাজার এলাকায় মার্সেলের ডিজিটাল ক্যাম্পেইন র‌্যালি

এম মাহফুজুর রহমান : বিক্রয়োত্তর সেবাকে অনলাইনের আওতায় আনার লক্ষ্যে কাস্টমার ডাটাবেজ তৈরি করছে জনপ্রিয় দেশীয় ব্র্যান্ড মার্সেল। এর আওতায় দেশের যেকোনো মার্সেল শোরুম থেকে পণ্য কিনে ক্রেতার মোবাইল নম্বর দিয়ে তা রেজিস্ট্রেশন করতে হবে।

ক্রেতার নাম, ফোন নম্বর এবং ক্রয়কৃত পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য মার্সেলের সার্ভারে সংরক্ষিত থাকবে। ওয়ারেন্টি কার্ড হারিয়ে গেলেও যেকোনো সার্ভিস সেন্টার থেকে দ্রুত কাঙ্ক্ষিত সেবা নিতে পারবেন গ্রাহক।

ডাটাবেজ তৈরির জন্য দেশব্যাপী চলছে মার্সেলের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪। ক্যাম্পেইনের আওতায় ‘ঈদের খুশি জমবে বেশি, প্রতিদিনই লাখপতি’ এই স্লোগানকে সামনে রেখে মার্সেলের ব্যাপক প্রচারে মুখর লক্ষ্মীপুরের মান্দারী এলাকা। মার্সেল ব্র্যান্ডের এক্সক্লুসিভ শোরুম ‘মেসার্স মম ইলেক্ট্রিক অ্যান্ড ইলেক্ট্রনিক্স’ ওই প্রচার চালায়।

মার্সেল পণ্য কিনলে ক্রেতারা পেতে পারেন লাখ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। এছাড়া, ঈদুল আজহা উপলক্ষে টেলিভিশন ক্রেতাদের জন্য প্রতিদিন রেফ্রিজারেটর ফ্রি পাওয়ার সুযোগ দিচ্ছে দেশীয় জনপ্রিয় প্রতিষ্ঠানটি। এই ঈদে দেশের যেকোনো মার্সেল শোরুম থেকে টিভি কিনে রেজিস্ট্রেশন করলে ক্রেতারা পেতে পারেন নতুন ফ্রি ফ্রিজ।

এসব সুবিধা দেয়ায় ওই এলাকার বিভিন্ন শোরুমে মার্সেল ব্র্যান্ডের গ্লাসডোর ফ্রিজ, ডিপ ফ্রিজ, ইনভার্টার/আয়োনাইজার এসি, স্মার্ট এলইডি টিভি এবং নানা ধরনের হোম অ্যাপ্লায়েন্সেস পণ্য বিক্রির ধুম পড়েছে।

 

সম্প্রতি মান্দারী বাজার এলাকায় মার্সেল ব্র্যান্ডের প্রচারের অংশ হিসেবে এক বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করা হয়। এতে এলাকার ৫ শতাধিক স্থানীয় মানুষ নানা রঙের ব্যানার, ফেস্টুন ও প্ল্যাকার্ডসহ অংশ নেন। এছাড়া, ‘মেসার্স মম ইলেক্ট্রিক অ্যান্ড ইলেক্ট্রনিক্স’ এর নেতৃত্বে এলাকায় স্থানীয় বিভিন্ন সড়কে পাঁচটি পিকআপ ভ্যান নিয়ে ডিজিটাল সাউন্ড সিস্টেম এবং ব্যান্ডপার্টিসহ রোডশোতে অংশ নেয়। আয়োজন করা হয় দৃষ্টিনন্দন প্রদর্শনীর। এসব আয়োজন দেখার জন্য নদীর দুই পাশে হাজার হাজার উৎসুক জনতার ভিড় দেখা যায়।

র‌্যালিতে উপস্থিত ছিলেন ১৪ নং মান্দারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান, স্থানীয় জিল্লুর রহিম কলেজের প্রভাষক মাসরুর রহমান, মান্দারী বাজার বণিক সমিতির সভাপতি সামছুদ্দীন সাজু এবং সাধারণ সম্পাদক ফারুক হোসেন।

শোরুমের স্বত্বাধিকারী সাইফুল ইসলাম বলেন, ‘মার্সেল ব্র্যান্ডের জনপ্রিয়তা দিনদিন বাড়ছে। বর্তমানে মার্সেল পণ্য বিক্রির দিক থেকে শীর্ষে অবস্থান করছে। ক্রেতারা মার্সেলের সার্ভিস নিয়ে সন্তুষ্টি প্রকাশ করছেন। চলমান ডিজিটাল ক্যাম্পেইন পণ্য বিক্রয় বৃদ্ধিতে সহায়তা করছে।’

উল্লেখ্য, গত বছর ১ এপ্রিল থেকে ৩০ জুন পর্যন্ত চালানো ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১ এর আওতায় মার্সেল পণ্য কিনে আমেরিকা ও রাশিয়া ভ্রমণের ফ্রি বিমান টিকিট পেয়েছিলেন বেশ কয়েকজন ক্রেতা। সিজন-২ ও ৩ এ হাজার হাজার ক্রেতা ফ্রি পেয়েছেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন পণ্য।

চতুর্থ পর্ব বা সিজন-৪ এর আওতায় মার্সেল পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন সর্বোচ্চ ১ লাখ টাকা। থাকছে এয়ারকন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভি, ওভেনসহ অসংখ্য পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। এসব না মিললেও রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক।


রাইজিংবিডি/ঢাকা/২২ জুলাই ২০১৯/এম মাহফুজুর রহমান/রফিক

ইউটিউব সাবস্ক্রাইব করুন