ঢাকা, বুধবার, ২৭ কার্তিক ১৪২৬, ১৩ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

হেলিকপ্টারে মার্সেল ডিজিটাল ক্যাম্পেইন

এম মাহফুজুর রহমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-০১ ২:২৬:২২ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-০১ ১০:১৮:৩৫ পিএম
হেলিকপ্টার নিয়ে মার্সেলের প্রচারণা

এম মাহফুজুর রহমান : জনপ্রিয় দেশীয় ব্র্যান্ড মার্সেল দেশব্যাপী চালাচ্ছে ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪। ক্যাম্পেইনের আওতায় ‘ঈদের খুশি জমবে বেশি, প্রতিদিনই লাখপতি’ এই স্লোগানকে সামনে রেখে ব্যাপক প্রচার-প্রচারণায় মুখরিত সারাদেশ। ক্যাম্পেইনের আওতায় এবার হেলিকপ্টার নিয়ে প্রচারণায় নামলো প্রতিষ্ঠানটি।

গত ১৬ জুলাই চট্টগ্রামের আমিন কলোনি এলাকার স্থানীয় মার্সেল পরিবেশক শোরুম ‘ভিশন ইলেকট্রনিক্স’ বর্ণাঢ্য আনন্দ র‌্যালির আয়োজন করে। এ ছাড়াও আয়োজন করা হয় আলোচনা সভার। র‌্যালির অন্যতম আকর্ষণ ছিলো হেলিকপ্টারযোগে মার্সেলের লিফলেট বিতরণ।

এদিন বেলা ১১টায় ঢাকা থেকে আসা হেলিকপ্টারটি চট্টগ্রামের আমিন কলোনি এলাকায় এসে অবতরণ করে। হেলিকপ্টারযোগে বর্ণাঢ্য এই প্রচারণা দেখতে হাজার হাজার জনতা এ সময় পাশ্ববর্তী এলাকায় ভিড় করেন। এতে সৃষ্টি হয় উৎসবমুখর পরিবেশ।

দৃষ্টিনন্দন প্রদর্শনী

ব্যতিক্রমী এই ক্যাম্পেইনে অংশ নেন হেড অব মার্সেল ড. সাখাওয়াত হোসেনসহ প্রতিষ্ঠানটি উর্দ্ধতন কর্মকর্তারা। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভিশন ইলেকট্রনিক্স এর স্বত্বাধিকারী আব্দুল মান্নান ও স্থানীয় অন্য ব্যক্তিবর্গ।

প্রায় ৩ হাজার স্থানীয় মানুষ নানা রঙের ব্যানার, ফেস্টুন ও প্ল্যাকার্ডসহ র‌্যালিতে অংশ নেন। ছিলো স্থানীয় বিভিন্ন সড়কে ডিজিটাল সাউন্ড সিস্টেম এবং ব্যান্ডপার্টিসহ রোডশো। আয়োজন করা হয় দৃষ্টিনন্দন প্রদর্শনীরও।

উল্লেখ্য, মার্সেল পণ্য কিনলে ক্রেতারা পেতে পারেন লাখ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। এছাড়া, ঈদুল আজহা উপলক্ষে টেলিভিশন ক্রেতাদের জন্য প্রতিদিন রেফ্রিজারেটর ফ্রি পাওয়ার সুযোগ দিচ্ছে প্রতিষ্ঠানটি। এই ঈদে দেশের যেকোনো মার্সেল শোরুম থেকে টিভি কিনে রেজিস্ট্রেশন করলে ক্রেতারা পেতে পারেন নতুন ফ্রি ফ্রিজ।

 

এসব সুবিধা দেয়ায় দেশের বিভিন্ন শোরুমে মার্সেল ব্র্যান্ডের গ্লাসডোর ফ্রিজ, ডিপ ফ্রিজ, ইনভার্টার/আয়োনাইজার এসি, স্মার্ট এলইডি টিভি এবং নানা ধরনের হোম অ্যাপ্লায়েন্সেস পণ্য বিক্রির ধুম পড়ে গেছে।

মার্সেলসূত্রে জানা গেছে, গত বছরের ১ এপিল থেকে ৩০ জুন পর্যন্ত চালানো হয় ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১। এর আওতায় মার্সেল পণ্য কিনে আমেরিকা ও রাশিয়া ভ্রমণের ফ্রি বিমান টিকিট পেয়েছিলেন বেশ কয়েকজন ক্রেতা। সিজন-২ ও ৩ এ হাজার হাজার ক্রেতা ফ্রি পেয়েছেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন পণ্য।

এই আয়োজনে চলমান চতুর্থ পর্ব বা সিজন-৪ এর আওতায় মার্সেল পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন সর্বোচ্চ ১ লাখ টাকা নগদ। থাকছে এয়ারকন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভি, ওভেনসহ অসংখ্য পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক অফারও।

 

রাইজিংবিডি/ঢাকা/১ আগস্ট ২০১৯/এম মাহফুজুর রহমান/হাকিম মাহি 

ইউটিউব সাবস্ক্রাইব করুন