ঢাকা, শুক্রবার, ৫ আশ্বিন ১৪২৬, ২০ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

মার্সেল ফ্রিজ কিনে লাখপতি শামিনুর

হাসমত আলী : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-০৩ ৮:০৭:৫৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-০৫ ৯:১৯:৫৮ পিএম
মার্সেল ফ্রিজ কিনে লাখপতি শামিনুর

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রিক এন্ড ইলেকট্রনিক্স পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান মার্সেলের ফ্রিজ কিনে লাখ টাকা জিতলেন ফার্নিচার ব্যবসায়ী জামালপুরের শামিনুর রহমান।

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার নিশ্চিন্তপুর এলাকার ‘নিউ মুন ইলেকট্রনিক্স’ শো-রুম থেকে তিনি ফ্রিজটি কেনেন। এক লাখ টাকা পুরস্কার পেয়ে শামিনুর রহমান দারুণ খুশি।

শনিবার বিকেলে ওই শো-রুম থেকে অনুষ্ঠানিকভাবে তার হাতে পুরস্কার তুলে দেয়া হয়। অনুষ্ঠানে অন্যদের মধ্যে মার্সেলের ডেপুটি ডাইরেক্টর মো.  তৈয়োবুর রহমান খান তুষার, ফার্স্ট সিনিয়র অ্যাসিস্ট্যান্ড ডাইরেক্টর নুরুল আমীন, নিউ মুন ইলেকট্রনিক্সের স্বত্বাধিকারী মো. লুৎফর রহমান উপস্থিত ছিলেন।

বিজয়ী মো. শামিনুর রহমান জানান, তার গ্রামের বাড়ি জামালপুর সদরের মুন্সিপাড়া এলাকায়। তিনি স্ত্রীকে নিয়ে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার দোকানপাড়া এলাকায় বসবাস করে ফার্নিচারের ব্যবসা করেন। তার বাসায় ফ্রিজ ছিল না। তাই গত ২৫ জুলাই নিশ্চিন্তপুর এলাকার ‘নিউ মুন ইলেকট্রনিক্স’ শো-রুম থেকে সাড়ে ১১ সিএফটির একটি ফ্রিজ ২৩ হাজার ৭০০ টাকায় নগদে ক্রয় করেন। এ ফ্রিজ কিনে তিনি লাখ টাকা বিজয়ী হয়েছেন।

 

পুরস্কার বিজয়ী হওয়ায় প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে শামিনুর রহমান বলেন, ‘‘আমার জীবনের প্রথম পুরস্কার জয় এটি। মার্সেল ফ্রিজ কিনে এক লাখ টাকা বিজয়ী হয়ে আমি খুবই খুশি।’’ 

পুরস্কারের টাকায় তিনি সাড়ে ১২ সিএফটির এবং সাড়ে ১৫ সিএফটির দুটি ফ্রিজ, একটি প্রেসার কুকার, একটি রাইচ কুকার, একটি আয়রণ, একটি গ্যাস স্টপ, একটি ফ্রিজ স্টেবলাইজারসহ ১৫ ধরনের পণ্য নিয়েছেন। তিনি জানান, গ্রামের বাড়িতে মা ও ভাই বসবাস করেন। দুটি ফ্রিজ তাদের দেবেন।

মার্সেলের ফার্স্ট সিনিয়র অ্যাসিস্ট্যান্ড ডাইরেক্টর নুরুল আমীন জানান, দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রিক এন্ড ইলেকট্রনিক্স পণ্য সামগ্রী প্রস্তুতকারী প্রতিষ্ঠান মার্সেলে চলছে ডিজিটাল ক্যাম্পেইন-২০১৯, সিজন-৪। এই ক্যাস্পেইনে ‘ঈদের খুশি, জমবে বেশি- প্রতিদিনই লাখপতি’ এর আওতায় শামিনুর রহমান একটি ফ্রিজ কিনে এক লাখ টাকা বিজয়ী হয়েছেন।

 

রাইজিংবিডি/গাজীপুর/৩ আগস্ট ২০১৯/হাসমত আলী/বকুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন