ঢাকা, বুধবার, ৪ অগ্রহায়ণ ১৪২৬, ২০ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

শীতের অফার জানাতে মার্সেল ব্র্যান্ডের ব্যাপক প্রচারণা

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১০-২৭ ৯:০১:৫১ পিএম     ||     আপডেট: ২০১৯-১০-২৮ ১২:৩০:৫৬ পিএম

মার্সেল ডিজিটাল ক্যাম্পেইন সিজন ৫-এর আওতায়  ‘মার্সেল ফ্রিজ উইন্টার ফেস্টিভাল ৩০০ ফ্রিজ ফ্রি’ এই স্লোগানকে সামনে রেখে মার্সেল ব্র্যান্ডের অভিনব প্রচার চালানো হয়েছে।

রোববার কুমিল্লার চান্দিনা অঞ্চলের জনগণকে এই প্রচার প্রচারণায় মাতিয়েছে মার্সেল ব্র্যান্ডের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর ‘সুমাইয়া ইলেক্ট্রনিক্স’।

মার্সেল- এর ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৫’ এ মার্সেল পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পেতে পারেন ৩০০টি ফ্রি ফ্রিজসহ অসংখ‌্য ক্যাশ ভাউচার এবং নিশ্চিত ক্যাশব্যাক সুবিধা। বিক্রয়োত্তর সেবা আরো সহজতর করতে গ্রাহকদের অনলাইন ডাটাবেজ তৈরির জন্য এ ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে মার্সেল।

মার্সেল ব্র্যান্ডের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর ‘সুমাইয়া ইলেক্ট্রনিক্স’ কুমিল্লা জেলার চান্দিনায় এবং এর আশেপাশের এলাকায় মার্সেল পণ‌্যের অভিনব প্রচার-প্রচারণা চালায়। 

প্রচারণার অংশ হিসেবে রোববার এক বর্ণাঢ‌্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রার উদ্বোধন করেন মার্সেল-এর উপ পরিচালক নুরুল ইসলাম রুবেল। এ শোভাযাত্রায় ৫০ জন নারীসহ অন্তত এক হাজার স্থানীয় জনগণ অংশ নেন।

শোভাযাত্রায় পাঁচটি সুসজ্জিত পিকআপ ভ্যান, পাঁচটি প্রাইভেট কার এবং ৫০টির বেশি মোটরসাইকেল অংশ নেয়। সুসজ্জিত এসব যানবাহন চান্দিনার বিভিন্ন সড়ক ও জনপথ প্রদক্ষিণ করে। ব‌্যান্ডপার্টি এ শোভাযাত্রায় অন‌্য রকমের একটি মাত্রা যোগ করে। চান্দিনার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করার সময় এলাকার কয়েক হাজার মানুষ এ শোভাযাত্রা উপভোগ করে।

সুমাইয়া ইলেক্ট্রনিক্স এর স্বত্বাধিকারী আব্দুল আহাদ লিটন বলেন, ‘দেশীয় ব্রান্ড মার্সেলের জনপ্রিয়তা প্রতিনিয়ত বাড়ছে। বর্তমানে মার্সেল বাজারে বিক্রির দিক থেকে অন্যতম শীর্ষে অবস্থান করছে। ক্রেতারা মার্সেল-এর পণ্য সার্ভিস নিয়ে সন্তুষ্টি প্রকাশ করছেন। মার্সেলের এ ডিজিটাল ক্যাম্পেইন পণ্য বিক্রি বাড়াতে খুবই সহায়তা করছে। ইতোমধ্যে ইলেক্ট্রনিক্স পণ্যের ক্রেতাদের মন জয় করে নিয়েছে দেশীয় ব্র্যান্ড মার্সেল।’

তিনি আরো বলেন, ‘কুমিল্লাসহ দেশব্যাপী মার্সেলের বিভিন্ন শোরুমে দেদারসে বিক্রি হচ্ছে মার্সেল ব্র্যান্ডের গ্লাসডোর ফ্রিজ, ডিপ ফ্রিজ, ইনভার্টার/আয়োনাইজার এসি, স্মার্ট এলইডি টিভি এবং হোম অ্যাপ্লায়েন্স পণ্য।’

এদিকে মার্সেলের এ অফার চলাকালীন চান্দিনার রুমি আকতার একটি ফ্রিজ কিনে ফ্রিজ ফ্রি পেয়েছেন। এক অনুষ্ঠানের মাধ‌্যমে উপহার হিসেবে ফ্রিজটি রুমির হাতে তুলে দেয়া হয়। অনুষ্ঠানে মার্সেল- এর ব্র্যান্ড অ‌্যাম্বাসেডর জনপ্রিয় চিত্র নায়ক আমিন খান উপস্থিত ছিলেন।


ঢাকা/মাহফুজ/সনি

ইউটিউব সাবস্ক্রাইব করুন