ঢাকা, সোমবার, ২৯ আষাঢ় ১৪২৭, ১৩ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

চান্দিনায় মার্সেল এলইডি টিভির অভিনব প্রচার

নিউজ ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১০-২৮ ২:০৫:৫০ পিএম     ||     আপডেট: ২০২০-০৬-১৪ ৫:৩১:৩৭ পিএম

‘মার্সেল টিভি কিনে ক্রেতা পেতে পারেন প্রতিদিনই ফ্রিজ ফ্রি’ এই স্লোগান কে সামনে রেখে মার্সেল ব্রান্ডের অভিনব প্রচারে মুখর কুমিল্লার চান্দিনা।

মার্সেল ব্র্যান্ডের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর সুমাইয়া ইলেক্ট্রনিক্স  সম্প্রতি এ অভিনব প্রচার চালিয়েছে।

যেকোনো ব্রান্ডের সচল বা অচল সিআরটি বা এলইডি টিভি পরিবর্তন করে মার্সেল দিচ্ছে নতুন এলইডি টিভি। এখন শোরুমগুলোতে দেদারসে বিক্রি হচ্ছে মার্সেল এলইডি এবং মার্সেল স্মার্ট এলইডি টিভি।

এরই ধারাবাহিকতায় সুমাইয়া ইলেক্ট্রনিক্স সম্প্রতি কুমিল্লা জেলার চান্দিনায় এবং এর আশেপাশের এলাকায় প্রচারণার অংশ হিসেবে এক বর্ণাঢ্য র‍্যালির আয়োজন করা হয়।

র‍্যালি উদ্বোধন করেন মার্সেলের উপ-পরিচালক নুরুল ইসলাম রুবেল। র‌্যালিতে ১ হাজার স্থানীয় জনগণ অংশ নেন। সুসজ্জিত পাঁচটি পিকআপ ভ্যান ও পাঁচটি প্রাইভেট কার ছাড়াও ৫০ এর অধিক মোটরসাইকেল এ র‍্যালিতে অংশ নেয়। 

র‌্যালিটি চান্দিনার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। যা দেখার জন্য রাস্তার দুপাশে দাঁড়ান হাজার হাজার উৎসুক জনতা।

সুমাইয়া ইলেক্ট্রনিক্সের স্বত্বাধিকারী আব্দুল আহাদ লিটন রাইজিংবিডিকে বলেন, ‘মার্সেল ব্র্যান্ডের জনপ্রিয়তা প্রতিনিয়ত বাড়ছে। এখন মার্সেল বাজারে বিক্রির দিক থেকে অন্যতম শীর্ষে অবস্থান করছে। ক্রেতারা মার্সেলের পণ‌্যের সার্ভিস নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন। এ ছাড়া ডিজিটাল ক্যাম্পেইন পণ্য বিক্রি বৃদ্ধিতে সহায়তা করছে।’

তিনি আরো বলেন, ‘ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় এবার চলছে সিজন-৫। এর আওতায় মার্সেল পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা মার্সেল টিভি কিনে প্রতিদিনই ফ্রিজ ফ্রী পেতে পারেন।’

বিক্রয়োত্তর সেবা আরো সহজতর করতে গ্রাহকদের অনলাইন ডাটাবেজ তৈরির জন্য এ ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে মার্সেল।



ঢাকা/জেনিস/ইভা