ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সাভারে মার্সেলের শোভাযাত্রা

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩১, ৩০ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাভারে মার্সেলের শোভাযাত্রা

সাভারে মার্সেলের শোভাযাত্রা হয়েছে। ‘মার্সেল ফ্রিজ উইন্টার ফেস্টিভাল ৩০০ ফ্রিজ ফ্রি’- এই স্লোগানকে সামনে রেখে এ শোভাযাত্রার আয়োজন করা হয়।

রোববার সাভার অঞ্চলে মার্সেল ব্র্যান্ডের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর ‘ফাইজা ইলেক্ট্রনিক্স’ এ শোভাযাত্রার আয়োজন করে। এর উদ্বোধন করেন মার্সেলের উপ-পরিচালক রবিউল হাসান (সুমন) ।

শোভাযাত্রায় পাঁচটি সুসজ্জিত ভ্যান, পাঁচটি অটোকার অংশ নেয়। সুসজ্জিত এসব যানবাহন সাভারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। সাভারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করার সময় রাস্তার অসংখ্য মানুষ শোভাযাত্রা উপভোগ করেন।

ফাইজা ইলেক্ট্রনিক্স এর স্বত্বাধিকারী মোসা. সালমা আক্তার বলেন, দেশীয় ব্র্যান্ড  মার্সেলের জনপ্রিয়তা প্রতিনিয়ত বাড়ছে। বর্তমানে মার্সেল বাজারে বিক্রির দিক থেকে অন্যতম শীর্ষে অবস্থান করছে। ক্রেতারা মার্সেলের পণ্য সার্ভিস নিয়ে সন্তুষ্টি প্রকাশ করছেন। মার্সেলের এ ডিজিটাল ক্যাম্পেইন পণ্য বিক্রি বাড়াতে খুবই সহায়তা করছে। ইতিমধ্যে ইলেক্ট্রনিক্স পণ্যের ক্রেতাদের মন জয় করে নিয়েছে দেশীয় ব্র্যান্ড মার্সেল।

তিনি বলেন, দেশব্যাপী মার্সেলের বিভিন্ন শোরুমে দেদারসে বিক্রি হচ্ছে মার্সেল ব্র্যান্ডের গ্লাসডোর ফ্রিজ, ডিপ ফ্রিজ, ইনভার্টার/আয়োনাইজার এসি, স্মার্ট এলইডি টিভি এবং হোম অ্যাপ্লায়েন্স পণ্য।

মার্সেল এর ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৫’ এ মার্সেল পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পেতে পারেন ৩০০টি ফ্রি ফ্রিজসহ অসংখ্য ক্যাশ ভাউচার এবং নিশ্চিত ক্যাশব্যাক সুবিধা। বিক্রয়োত্তর সেবা আরো সহজতর করতে গ্রাহকদের অনলাইন ডাটাবেজ তৈরির জন্য ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে মার্সেল।

 

ঢাকা/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়