ঢাকা, বুধবার, ৪ অগ্রহায়ণ ১৪২৬, ২০ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

গাজীপুরে মার্সেলের আনন্দ শোভাযাত্রা

এম মাহফুজুর রহমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১০-৩১ ৬:২৬:৩২ পিএম     ||     আপডেট: ২০১৯-১০-৩১ ৬:২৬:৩২ পিএম

এম মাহফুজুর রহমান : গাজীপুরের কালীগঞ্জ বাজারে দেশের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেলের বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা হয়েছে। মার্সেলের চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৫ উপলক্ষে এ শোভাযাত্রার আয়োজন করা হয়।

গত মঙ্গলবার মার্সেল ব্র্যান্ডের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর ‘জেবা ইলেকট্রনিক্স’ এ শোভাযাত্রার আয়োজন করে। শোভাযাত্রায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ পৌরসভার মেয়র লুৎফর রহমান, কালীগঞ্জ থানার ওসি এ কে এম মিজানুল হক এবং জেবা শোরুমের স্বত্বাধিকারী জাহিদ হাসানসহ প্রায় দেড় শতাধিক এলাকাবাসী।

ব্যান্ড পার্টি ও পিক-আপভ্যান সহযোগে মার্সেল ব্র্যান্ডের বিভিন্ন অফারের ব্যানার এবং ফেস্টুন নিয়ে শোভাযাত্রাটি কালীগঞ্জ বাজার থেকে শুরু হয়। উপজেলা পরিষদ সংলগ্ন সড়ক ঘুরে কালীগঞ্জ বাজারের মার্সেল শোরুমের সামনে এসে শেষ হয়।

শোভাযাত্রা শেষে শোরুমে মিলাদ ও দোয়া মাহফিল হয়। এতে উপস্থিত ছিলেন মার্সেল ব্র্যান্ডের ডেপুটি ডিরেক্টর মীর হোসেন মিলনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পৌর মেয়র লুৎফর রহমান বলেন, ‘মার্সেল ইতোমধ্যে তাদের পণ্যের মান ও সার্ভিসের মাধ্যমে ক্রেতাদের মন জয় করেছে। আমাদের এলাকায় মার্সেল পণ্যের জয়জয়কার। দেশীয় কোম্পানি হিসেবে মার্সেলের পাশে আছি আমরা। মার্সেল বিশ্বের নামকরা ব্র্যান্ডগুলোর মধ্যে উঠে আসুক, এটাই প্রত্যাশা।’

উল্লেখ্য, ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৫’ এ মার্সেল পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পেতে পারেন ৩০০টি ফ্রি ফ্রিজসহ নিশ্চিত ক্যাশব্যাক সুবিধা।

বিক্রয়োত্তর সেবা আরো সহজতর করতে গ্রাহকদের অনলাইন ডাটাবেজ তৈরির জন্য ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে মার্সেল। এর মাধ্যমে ক্রেতার নাম, ফোন নম্বর এবং পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য মার্সেলের সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ফলে ওয়ারেন্টি কার্ড হারিয়ে গেলেও গ্রাহক দেশের যেকোনো মার্সেল সার্ভিস সেন্টার থেকে সহজেই কাঙ্ক্ষিত সেবা নিতে পারছেন। এ কার্যক্রমে ক্রেতাদের উদ্বুদ্ধ করতেই ফ্রি ফ্রিজসহ নিশ্চিত ক্যাশব্যাক সুবিধা দিচ্ছে প্রতিষ্ঠানটি।


ঢাকা/এম মাহফুজুর রহমান/রফিক

ইউটিউব সাবস্ক্রাইব করুন