ঢাকা, সোমবার, ২৯ আষাঢ় ১৪২৭, ১৩ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

মার্সেলের প্রচারে মুখরিত চাটখিল

নিউজ ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১১-২২ ৬:২৭:৩৩ পিএম     ||     আপডেট: ২০২০-০৬-১৪ ৫:৩০:৩৩ পিএম

মার্সেল ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৫ এর আওতায় ‘মার্সেল ফ্রিজ উইন্টার ফেস্টিভাল ৩০০ ফ্রিজ ফ্রি’ এই স্লোগানকে সামনে রেখে মার্সেল ব্র্যান্ডের অভিনব প্রচার চালানো হয়েছে।

মঙ্গলবার নোয়াখালীর চাটখিল অঞ্চলের জনগণকে এই প্রচার প্রচারণায় মাতিয়েছে মার্সেল ব্র্যান্ডের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর ‘জননী ইলেক্ট্রনিক্স’।

মার্সেল এর ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৫’ এ পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পেতে পারেন ৩০০টি ফ্রি ফ্রিজসহ অসংখ‌্য ক্যাশ ভাউচার এবং নিশ্চিত ক্যাশব্যাক সুবিধা।  ফ্রিজের কম্প্রেসার ১২ বছর গ্যারান্টি, এবং LED TV প্যনেল গ্যারান্টি  ৪ বছর, Easy ExchangeOffer, প্রতিদিন ফ্রিজ ফ্রিসহ   বিক্রয়োত্তর সেবা আরো সহজতর করতে গ্রাহকদের অনলাইন ডাটাবেজ তৈরির জন্য এ ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে মার্সেল।

মার্সেল ব্র্যান্ডের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর ‘জননী ইলেক্ট্রনিক্স’ চাটখিলে এবং এর আশেপাশের এলাকায় মার্সেল পণ‌্যের অভিনব প্রচার চালায়।  এর অংশ হিসেবে রোববার এক বর্ণাঢ‌্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রার উদ্বোধন করেন মার্সেল এর উপ-পরিচালক নুরুল ইসলাম রুবেল।  শোভাযাত্রায় নারীসহ অন্তত এক হাজার স্থানীয় জনতা অংশ নেন।

শোভাযাত্রায় পাঁচটি সুসজ্জিত পিকাপ, দশটি প্রাইভেটকার অংশ নেয়। সুসজ্জিত এসব যানবাহন চাটখিলের বিভিন্ন সড়ক ও জনপথ প্রদক্ষিণ করে।  ব‌্যান্ডপার্টি এ শোভাযাত্রায় অন‌্যরকম মাত্রা যোগ করে।  চাটখিলের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করার সময় এলাকার কয়েক হাজার মানুষ এ শোভাযাত্রা উপভোগ করেন।

জননী ইলেক্ট্রনিক্স এর স্বত্বাধিকারী বেল্লাল হোসেন রনি  বলেন,  মার্সেলের জনপ্রিয়তা প্রতিনিয়ত বাড়ছে।  বর্তমানে মার্সেল বাজারে বিক্রির দিক থেকে অন্যতম শীর্ষে অবস্থান করছে।  ক্রেতারা মার্সেল এর পণ্য সার্ভিস নিয়ে সন্তুষ্টি প্রকাশ করছেন। মার্সেলের এ ডিজিটাল ক্যাম্পেইন পণ্য বিক্রি বাড়াতে খুবই সহায়তা করছে। ইতিমধ্যে ইলেক্ট্রনিক্স পণ্যের ক্রেতাদের মন জয় করে নিয়েছে দেশীয় ব্র্যান্ড মার্সেল।’

তিনি আরো বলেন, ‘নোয়াখালীসহ দেশব্যাপী মার্সেলের বিভিন্ন শোরুমে দেদারসে বিক্রি হচ্ছে মার্সেল ব্র্যান্ডের গ্লাসডোর ফ্রিজ, ডিপ ফ্রিজ, ইনভার্টার/আয়োনাইজার এসি, স্মার্ট এলইডি টিভি এবং হোম অ্যাপ্লায়েন্স পণ্য।’


ঢাকা/সাইফ