ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

রাইজিংবিডি পরিদর্শনে জনসংযোগ সমিতির মহাসচিব

অগাস্টিন সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০১, ১৫ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাইজিংবিডি পরিদর্শনে জনসংযোগ সমিতির মহাসচিব

বাংলাদেশ জনসংযোগ সমিতির মহাসচিব মনিরুজ্জামান টিপুকে রাইজিংবিডিতে ফুলেল শুভেচ্ছা জানান পত্রিকাটির উপদেষ্টা সম্পাদক উদয় হাকিমসহ অন্যরা

নিজস্ব প্রতিবেদক : জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল রাইজিংবিডি ডটকম পরিদর্শন করেছেন বাংলাদেশ জনসংযোগ সমিতির মহাসচিব মনিরুজ্জামান টিপু।

শনিবার বিকেলে রাজধানীর মিরপুরে রাইজিংবিডি কার্যালয়ে আসেন তিনি।

তাকে ফুলেল শুভেচ্ছা জানান পত্রিকাটির উপদেষ্টা সম্পাদক উদয় হাকিম। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- প্রধান বার্তা সম্পাদক খান মোহাম্মদ শাহনেওয়াজ, সাহিত্য ও ফিচার সম্পাদক তাপস রায়, প্রধান প্রতিবেদক হাসান মাহমুদ প্রমুখ।

মনিরুজ্জামান টিপু রাইজিংবিডির বার্তা, ফিচার, স্পোর্টস, ওয়েব ইত্যাদি বিভাগ ঘুরে দেখেন। এ সময় তিনি উপস্থিত সাংবাদিকদের কাছ থেকে অনলাইন সংবাদমাধ্যমে কাজের ধারা এবং অভিজ্ঞতার কথা শোনেন।

তিনি বলেন, রাইজিংবিডি একটি ইতিবাচক অনলাইন সংবাদমাধ্যম। এ পত্রিকাটির শুরু থেকেই উদয় হাকিম সম্পৃক্ত ছিলেন। তিনি আবার রাইজিংবিডিতে ফিরে এসেছেন। গণমাধ্যমের সঙ্গে তার সম্পৃক্ততা দীর্ঘদিনের। আমার বিশ্বাস, তার দক্ষতা এবং পরিকল্পনা কাজে লাগিয়ে রাইজিংবিডি দেশের অন্যতম শীর্ষ গণমাধ্যমে পরিণত হবে।

তিনি আরো বলেন, আমি দেখছি, রাইজিংবিডির সাংবাদিকদের বেশিরভাগই তরুণ। তারা যদি মেধা ও পরিশ্রমের সবটুকু দেয়, তবে একটি শক্তিশালী গণমাধ্যম হিসেবে রাইজিংবিডির অবস্থান সুসংহত হবে।

উল্লেখ্য, পজিটিভ বাংলাদেশকে পাঠকদের কাছে তুলে ধরার লক্ষ্য নিয়ে ২০১৩ সালে যাত্রা শুরু করা রাইজিংবিডির প্রতিষ্ঠাতা সম্পাদক ছিলেন উদয় হকিম। তবে মাঝখানে ৫ বছর এ প্রতিষ্ঠানের কোনো দায়িত্বে ছিলেন না। গত ৩ জুন রাইজিংবিডির উপদেষ্টা সম্পাদকের দায়িত্ব পান দেশ-বিদেশের গণমাধ্যম ও করপোরেট জগতের প্রিয়মুখ উদয় হাকিম। দেশের শীর্ষ ব্র্যান্ড ওয়ালটনের নির্বাহী পরিচালকের পাশাপাশি এ দায়িত্ব পালন করবেন তিনি।



রাইজিংবিডি/ঢাকা/১৫ জুন ২০১৯/অগাস্টিন সুজন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়