ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

রাইজিংবিডি পরিদর্শনে আমিন খান

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৪, ৩০ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাইজিংবিডি পরিদর্শনে আমিন খান

বিনোদন ডেস্ক : জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল রাইজিংবিডি ডটকমের নিজস্ব কার্যালয় পরিদর্শন করলেন জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান।

রোববার দুপুরে রাজধানীর মিরপুরে রাইজিংবিডির কার্যালয়ে আসেন এই অভিনেতা। তাকে শুভেচ্ছা জানান রাইজিংবিডির উপদেষ্টা সম্পাদক উদয় হাকিম। এ সময় আরো উপস্থিত ছিলেন সম্পাদক মোহাম্মদ নওশের আলী, ফিচার এডিটর তাপস রায়সহ অন্যরা।

আমিন খান রাইজিংবিডির বার্তা, রিপোর্টিং, স্পোর্টস, ফিচার, ওয়েব ও ইংরেজি বিভাগসহ বিভিন্ন বিভাগ ঘুরে দেখেন। উপস্থিত সাংবাদিকদের সঙ্গে ফটো সেশনেও অংশ নেন এই চিত্রনায়ক।

 

আমিন খান বলেন, ‘রাইজিংবিডির কার্যালয়ে এসে খুব ভালো লাগছে। কারণ একটি অনলাইন সংবাদমাধ্যমের অফিস এতটা বৃহৎ ও পরিচ্ছন্ন হবে সেটা ভাবিনি। যতদূর জেনেছি, পজিটিভ বাংলাদেশকে পাঠকদের কাছে তুলে ধরার লক্ষ্য নিয়ে পথ চলছে রাইজিংবিডি ডটকম। এই সংবাদমাধ্যমটি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের ধারাবাহিকতা বজায় রাখুক সেই প্রত্যাশা ব্যক্ত করছি।’

প্রসঙ্গত, পজিটিভ বাংলাদেশকে পাঠকদের কাছে তুলে ধরার লক্ষ্য নিয়ে ২০১৩ সালে যাত্রা শুরু করে রাইজিংবিডি। এর প্রতিষ্ঠাতা সম্পাদক ছিলেন উদয় হাকিম। তবে মাঝখানে ৫ বছর এ প্রতিষ্ঠানের কোনো দায়িত্বে ছিলেন না তিনি। গত ৩ জুন রাইজিংবিডির উপদেষ্টা সম্পাদকের দায়িত্ব পান দেশ-বিদেশের গণমাধ্যম ও করপোরেট জগতের প্রিয়মুখ উদয় হাকিম। দেশের শীর্ষ ব্র্যান্ড ওয়ালটনের নির্বাহী পরিচালকের পাশাপাশি এ দায়িত্ব পালন করছেন তিনি।


রাইজিংবিডি/ঢাকা/৩০ জুন ২০১৯/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়