ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

রাইজিংবিডিতে নিউ মিডিয়া ওয়ার্কশপ

আসাদ আল মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫০, ৬ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাইজিংবিডিতে নিউ মিডিয়া ওয়ার্কশপ

নিজস্ব প্রতিবেদক : প্রতিবেদকদের পেশাগত মান উন্নয়নে দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকমে শুরু হয়েছে তিন দিনব‌্যাপী নিউ মিডিয়া ওয়ার্কশপ।

শনিবার রাজধানীর মিরপুরে রাইজিংবিডির নিজস্ব কার্যালয়ে এ কর্মশালার আয়োজন করা হয়েছে। প্রশিক্ষক হিসেবে দায়িত্ব পালন করছেন বিবিসির ঢাকা ব‌্যুরোর সাবেক সম্পাদক শাকিল বিন মুশতাক। আজ ছিল কর্মশালার প্রথম দিন।

 

কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাইজিংবিডির উপদেষ্টা সম্পাদক উদয় হাকিম, সম্পাদক নওশের আলী ও প্রধান প্রশাসনিক কর্মকর্তা মিলটন আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানে রাইজিংবিডির সম্পাদক নওশের আলী বলেন, বর্তমান সময়ে অনলাইন পোর্টাল সবচেয়ে জনপ্রিয়।  মানুষ এখন মোবাইলে কিংবা কম্পিউটারে সব নিউজ পড়ছে।  সোশ্যাল মিডিয়াও এখন সংবাদমাধ্যমে পরিণত হয়েছে।

 

পজিটিভ বাংলাদেশকে পাঠকদের কাছে উপস্থাপন করার লক্ষ্য নিয়ে ২০১৩ সালে যাত্রা শুরু হয় রাইজিংবিডি। প্রতিষ্ঠাতা সম্পাদক উদয় হাকিমের হাত ধরে এর পথচলা শুরু।  তবে মাঝখানে পেশাগত ব্যস্ততায় ৫ বছর দায়িত্বে ছিলেন না তিনি। গত ৩ জুন রাইজিংবিডির উপদেষ্টা সম্পাদকের দায়িত্ব পান দেশ-বিদেশের গণমাধ্যম ও করপোরেট জগতের প্রিয়মুখ উদয় হাকিম।  এর পাশাপাশি দেশের শীর্ষ ব্র্যান্ড ওয়ালটনের নির্বাহী পরিচালকের দায়িত্ব পালন করছেন তিনি।


রাইজিংবিডি/ঢাকা/৬ জুলাই ২০১৯/আসাদ/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়