ঢাকা, বুধবার, ২৮ কার্তিক ১৪২৬, ১৩ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

রাইজিংবিডি পরিদর্শনে কচি খন্দকার

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-০৯ ৮:০০:১০ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-০৯ ১০:৫০:৩৫ পিএম

বিনোদন ডেস্ক : জনপ্রিয় অনলাইন নিউজ পেপার রাইজিংবিডি ডটকমের নিজস্ব কার্যালয় পরিদর্শন করলেন জনপ্রিয় অভিনেতা-নির্মাতা কচি খন্দকার।

মঙ্গলবার দুপুরে রাজধানীর মিরপুরে রাইজিংবিডির কার্যালয়ে আসেন কচি খন্দকার। তাকে শুভেচ্ছা জানান রাইজিংবিডির উপদেষ্টা সম্পাদক উদয় হাকিম। এ সময় আরো উপস্থিত ছিলেন সম্পাদক মোহাম্মদ নওশের আলী, তরুণ নির্মাতা জীবন শাহাদাৎ, আলম আশরাফসহ অন্যরা।

কচি খন্দকার রাইজিংবিডির বার্তা, রিপোর্টিং, স্পোর্টস, ফিচার, ওয়েব ও ইংরেজি বিভাগসহ বিভিন্ন বিভাগ ঘুরে দেখেন। উপস্থিত সাংবাদিকদের সঙ্গে ফটো সেশনেও অংশ নেন এই অভিনয়শিল্পী।

 

কচি খন্দকার বলেন, ‘রাইজিংবিডির সঙ্গে আমার পরিচয় অনেকদিনের। আজ কার্যালয়ে এসে খুব ভালো লাগল। পূর্বের মতো বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের ধারাবাহিকতা বজায় রাখুক এই আশা ব্যক্ত করছি। রাইজিংবিডির সাফল্য কামনা করছি।’

প্রসঙ্গত, পজিটিভ বাংলাদেশকে পাঠকদের কাছে তুলে ধরার লক্ষ্য নিয়ে ২০১৩ সালে যাত্রা শুরু করে রাইজিংবিডি। এর প্রতিষ্ঠাতা সম্পাদক ছিলেন উদয় হাকিম। তবে মাঝখানে ৫ বছর এ প্রতিষ্ঠানের কোনো দায়িত্বে ছিলেন না তিনি। গত ৩ জুন রাইজিংবিডির উপদেষ্টা সম্পাদকের দায়িত্ব পান দেশ-বিদেশের গণমাধ্যম ও করপোরেট জগতের প্রিয়মুখ উদয় হাকিম। দেশের শীর্ষ ব্র্যান্ড ওয়ালটনের নির্বাহী পরিচালকের পাশাপাশি এ দায়িত্ব পালন করছেন তিনি।


রাইজিংবিডি/ঢাকা/৯ জুলাই ২০১৯/শান্ত/মারুফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন