ঢাকা, শুক্রবার, ৩০ কার্তিক ১৪২৬, ১৫ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

আইনি কাঠামোতে আসছে অনলাইন পোর্টাল

অগাস্টিন সুজন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-২৩ ৫:৪৩:৫৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-২৬ ৮:০১:৩৬ পিএম
রাইজিংবিডি ডটকমের পুরস্কার প্রদান অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন বিএফইউজে সভাপতি মোল্লা জালাল

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি মোল্লা জালাল বলেছেন, অনলাইন নিউজ পোর্টাল বা সংবাদমাধ্যম আইনি কাঠামোতে আসছে। এক্ষেত্রে শৃঙ্খলা আনতে কাজ করছে সরকার।

তিনি বলেন, রাষ্ট্র সাংবাদিকদের মর্যাদা দিয়েছে। সাংবাদিকরা রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। তারা কাজ করেন রাষ্ট্রের জন্য। তাই দেশের উন্নয়ন, জাতীয়তাবোধ ও মানুষের কল্যাণে কাজ করতে সাংবাদিকদের হতে হবে সাহসী, সত্যের পক্ষে নির্ভীক, নির্লোভ এবং আপোষহীন।

মঙ্গলবার রাজধানীর মিরপুরে অনলাইন নিউজপোর্টাল রাইজিংবিডি ডটকমে সেরা সাংবাদিকদের পুরস্কার প্রদান অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, দৈনিক আজকালের খবর পত্রিকার সম্পাদক ফারুক আহমেদ তালুকদার, রাইজিংবিডির প্রকাশক এস এম জাহিদ হাসান, উপদেষ্টা হুমায়ূন কবীর, উপদেষ্টা সম্পাদক উদয় হাকিম, প্রধান সমন্বয়ক খোন্দকার শাহরিয়ার মুরশিদ, সম্পাদক নওশের আলী প্রমুখ।

 

প্রধান অতিথির বক্তব্যে বিএফইউজে সভাপতি আরো বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা। সাংবাদিকরা দেশ, জাতি ও সমাজকে আলোকিত করার কাজ করেন। এজন্য নৈতিকতা মেনে মৌলবাদ, সাম্প্রদায়িকতা ও সামাজিক বৈষম্য সৃষ্টির বিরুদ্ধে সাংবাদিকদের কঠোর হতে হবে।

অনুষ্ঠানে রাইজিংবিডির সাংবাদিক ও নিয়মিত লেখকদের মধ্য থেকে সেরা প্রতিবেদক, সহ-সম্পাদক, ফিচার লেখক, জেলা প্রতিনিধি ও সেরা লেখকসহ একজনকে বিশেষ পুরস্কার দেয়া হয়।


রাইজিংবিডি/ঢাকা/২৩ জুলাই ২০১৯/অগাস্টিন সুজন/সাইফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন