ঢাকা, বৃহস্পতিবার, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

সাংবা‌দিক নঈমুদ্দী‌নের পিতা আর নেই

রেজা পারভেজ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-৩১ ৩:৩২:২৭ এএম     ||     আপডেট: ২০১৯-০৮-৩১ ৮:০৪:৪২ পিএম
সাংবা‌দিক নঈমুদ্দী‌নের পিতা আর নেই
Walton E-plaza

জ্যেষ্ঠ প্র‌তি‌বেদক: অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকমের সিনিয়র রিপোর্টার ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির কার্যনির্বাহী কমিটির সদস্য মোহাম্মদ নঈমুদ্দী‌নের পিতা  মাওলানা মোহাম্মদ বোরহান উদ্দীন আর নেই।

শুক্রবার দিবাগত ১১টায় চন্দনাইশ পৌরসভার মাওলানা মঞ্জিলস্থ নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলায়হি রাজিউন)। মাওলানা বোরহান উদ্দীন দীর্ঘদিন দূরা‌রোগ্য ব্যা‌ধি‌তে ভুগছিলেন। তাঁর বয়স হয়েছিল ৭০ বছর।

তিনি তিন ছেলে, ছয় মেয়ে ও নাতি-নাতনিসহ অনেক আত্মীয় এবং গুণগ্রাহী রেখে যান। মরহুমের বড় ছেলে সাংবাদিক নঈমুদ্দীন রাতে তার বাবার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

আজ শনিবার বিকাল ৩টায় চন্দনাইশ উপজেলার জোয়ারা ইসলামিয়া ফাজিল মাদরাসা প্রঙ্গণে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। পরে পারিবারিক কবরাস্থানে তাঁকে দাফন করার কথা র‌য়ে‌ছে।

মরহুম মাওলানা মোহাম্মদ বোরহান উদ্দীন ছিলেন দক্ষিণ চট্টগ্রাম এর খ্যাতনামা “মাওলানা মনজিল” পরিবারের এক কীর্তিমান পুরুষ। তিনি অসংখ্য আলেমেদ্বীন এর ওস্তাদ, প্রখ্যাত আলিম আল্লামা মুফতী শফিউর রহমান (রহ.) এর ৫ম সন্তান।

মাওলানা মোহাম্মদ বোরহান উ‌দ্দিন ছি‌লেন একজন খোদাভীরু স‌ত্যিকার আ‌শে‌কে রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম। আজীবন সততার উপর নি‌জে‌ অ‌বিচল ছি‌লেন, প‌রিবার‌কে সৎ থাকার নি‌র্দেশ দি‌য়ে ‌গে‌ছেন।

তি‌নি ছি‌লেন প‌রোপকারী একজন আদর্শবান শিক্ষক। কর্মজীব‌নে তিনি রেলও‌য়ে সরকা‌রি উচ্চ বিদ্যাল‌য়ের হেড মাওলানা ছি‌লেন।

রাই‌জিং‌বি‌ডি/ঢাকা/৩১ আগস্ট ২০১৯/রেজা/নাসিম

ইউটিউব সাবস্ক্রাইব করুন