ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

সাংবাদিক বাকীর ওপর হামলাকারীদের বিচার দাবি

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫১, ৫ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাংবাদিক বাকীর ওপর হামলাকারীদের বিচার দাবি

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সদস্য ও এসএ টিভির ক্রীড়া প্রতিবেদক আবদুল বাকীর ওপর দুর্বৃত্তদের হামলায় উদ্বেগ প্রকাশ করেছে ডিআরইউ। হামলাকারীদের বিচার দাবি করেছে সংগঠনটি।

শনিবার বিকেলে ডিআরইউর কার্যনির্বাহী কমিটির পক্ষে সভাপতি ইলিয়াস হোসেন ও সাধারণ সম্পাদক কবির আহমেদ খান এক বিবৃতিতে এ দাবি জানান।

ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ডিআরইউর নেতারা বলেন, পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিকদের ওপর সন্ত্রাসী হামলা নতুন নয়। তারই ধারাবাহিকতায় সাংবাদিক বাকীর ওপর দুর্বৃত্তরা হামলা চালিয়ে তাকে আহত করেছে। এ ঘটনার সঙ্গে যারাই জড়িত থাকুক না কেন হামলাকারীদের দ্রুত শনাক্ত করে বিচারের মুখোমুখি করতে হবে।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় অফিস থেকে বন্ধুদের সাথে দেখা করতে রাজধানীর ধানমন্ডি লেকপাড়ে যান আবদুল বাকী। সেখান থেকে বাসায় ফেরার পথে কয়েকজন দুর্বৃত্ত তার ওপর অতর্কিত হামলা চালায়। কাঁধে থাকা ব্যাগ টান দিয়ে মাটিতে ফেলে দিয়ে মারধর ও ইট দিয়ে কপালে আঘাত করে। গুরুতর আহত অবস্থায় ধানমন্ডির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। এ ঘটনায় আবদুল বাকী ধানমন্ডি মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন (নম্বর- ২০৭)।


ঢাকা/নঈমুদ্দীন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়