ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ডিআরইউ নির্বাচনে ভোটগ্রহণ চলছে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৪৯, ৩০ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ডিআরইউ নির্বাচনে ভোটগ্রহণ চলছে

উৎসবমুখর পরিবেশে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ)  কার্যনির্বাহী কমিটি নির্বাচনে ভোটগ্রহণ চলছে।

শনিবার সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে।   বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলবে।

এবারের নির্বাচনে কার্যনির্বাহী পরিষদের মোট ২১টি পদে প্রার্থীরা প্রতিদ্বন্দ্বিতা করছেন। সভাপতি পদে পাঁচজন ও সাধারণ সম্পাদক পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সভাপতি পদে প্রার্থী হয়েছেন- ডিআরইউ’র প্রতিষ্ঠাতা সদস্য ও বিবার্তা টোয়েন্টিফোর ডটনেটের বিশেষ প্রতিনিধি শাহনেওয়াজ দুলাল, সাবেক সহসভাপতি ও ইংরেজি দৈনিক ইন্ডিপেন্ডেন্টের বিশেষ প্রতিনিধি রফিকুল ইসলাম আজাদ, সাবেক সাধারণ সম্পাদক ও গাজী টিভির প্রধান প্রতিবেদক রাজু আহমেদ, আনন্দ টেলিভিশনের উপ-প্রধান বার্তা সম্পাদক শামসুল হক বসুনিয়া ও দৈনিক আজকালের খবর পত্রিকার প্রধান প্রতিবেদক শরিফুল ইসলাম বিলু।

সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ডিআরইউ’র সাবেক সাংগঠনিক সম্পাদক ও এশিয়ান মেইল টোয়েন্টিফোর ডটকমের প্রধান প্রতিবেদক রিয়াজ চৌধুরী, সাবেক সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলাম হাসিব, সাবেক সাংগঠনিক সম্পাদক ও দৈনিক মানবকণ্ঠের জ্যেষ্ঠ্ প্রতিবেদক শেখ জামাল।

সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক সময়ের আলোর হাবিবুর রহমান হাবিব ও দৈনিক ইনকিলাবের হাসান সোহেল প্রতিদ্বন্দিতা করছেন।

এ ছাড়া সহ-সভাপতি, যুগ্ম সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, প্রচার ও প্রকাশনা সম্পাদক, সাংস্কৃতি সম্পাদক, নারীবিষয়ক সম্পাদক, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক, আপ্যায়ন সম্পাদক ও ৭টি কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচন করছেন প্রার্থীরা।



ঢাকা/মেহেদী/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়