ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রাইজিংবিডিতে পিঠা উৎসব

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৩, ১ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাইজিংবিডিতে পিঠা উৎসব

পৌষে শীতের পরশমাখা শীতল পরিবেশ। নানা আয়োজনে চারদিকে পালিত হচ্ছে নবান্ন উৎসব। এ উৎসব মানেই দিগন্ত বিস্তৃত সোনালী ধানক্ষেত ও ঘরে ঘরে পিঠা-পুলির আয়োজন।

নবান্নের এ আয়োজনের সঙ্গে যুক্ত হয়েছে রাইজিংবিডি ডটকম পরিবার। দেশের জনপ্রিয় এই অনলাইন পোর্টাল পরিবারের সবার সরব উপস্থিতিতে মহা ধুমধামে পালিত হলো এ উৎসব।

বুধবার বিকেলে মিরপুরে রাইজিংবিডির নিজস্ব কার্যালয়ে নানা অনুসঙ্গ যুক্ত হয় এ আয়োজনে। রাইজিংবিডির প্রকাশক এস এম জাহিদ হাসান, উপদেষ্টা সম্পাদক উদয় হাকিম, মনিটরিং উপদেষ্টা ফিরোজ আলম, সম্পাদক নওশের আলী, বার্তা সম্পাদক তাপস রায়, প্রধান প্রশাসনিক কর্মকর্তা মিলটন আহমেদসহ পুরো পরিবারের সদস্যরা যোগ দেন উৎসবে।

আয়োজনের শুরুতেই সংক্ষিপ্ত আলোচনায় সবাই নিজেদের মত প্রকাশ করেন। সম্মানিত প্রকাশক ও উপদেষ্টা সম্পাদক তাদের গুরুত্বপূর্ণ পরামর্শ দেন সবাইকে। কাজের ব্যস্ততার মাঝে এমন একটি আয়োজন থাকায় উৎফুল্লতা কাজ করে সবার মাঝে।

রাইজিংবিডির প্রকাশক এস এম জাহিদ হাসান বলেন, সাংবাদিকতা পেশার প্রতি আন্তরিক হতে হবে। সাংবাদিকতা শুধু পেশা নয় এটা নেশা। অন্যান্য পেশার সাথে সাংবাদিকতা পেশাকে মেলালে চলবে না। এতে ভালো সাংবাদিক হওয়া যায় না। মোনাজাত উদ্দীন, বজলুর রহমানসহ অনেক সাংবাদিকদের এখনো অনেকে মনে রাখে। কেন রাখে? কারণ তারা এটাকে পেশা হিসেবে নেননি। এটা ছিল তাদের নেশা। কিছু পেশা শুরু করলে চালিয়ে যাওয়া উচিত। সাংবাদিকতায় আসক্তি থাকতে হবে। হৃদয়ে সাংবাদিকতা ধারণ করতে হবে।

রাইজিংবিডির উপদেষ্টা সম্পাদক উদয় হাকিম নতুন বছরে নতুন উদ্যমে সবাইকে কাজ করার আহ্বান জানান। অতীতের বিভিন্ন বিষয় থেকে আমাদের শিক্ষা নিতে হবে। পাশাপাশি নিজেদেরকে নিউ মিডিয়ার সাথে তাল মিলিয়ে কাজ করে যাওয়ার পরামর্শ দেন।


ঢাকা/ইয়ামিন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়