ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সাংবাদিক আনিসের মায়ের মৃত্যুতে সিএমজেএফের শোক

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৫, ৫ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাংবাদিক আনিসের মায়ের মৃত্যুতে সিএমজেএফের শোক

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সদস্য ও অনলাইন সংবাদমাধ্যম নিউজ বাংলাদেশ ডটকমের স্টাফ রিপোর্টার আনিসুজ্জামানের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন পুঁজিবাজার সাংবাদিকদের সংগঠন ক্যাপিটাল মার্কেট জার্নালিস্টস ফোরাম (সিএমজেএফ)।

রোববার (০৫ এপ্রিল) সিএমজেএফের সভাপতি হাসান ইমাম রুবেল ও সাধারণ সম্পাদক মনির হোসেন স্বাক্ষরিত এক যৌথ বিবৃতিতে এ শোক প্রকাশ করা হয়।

বিবৃতিতে নেতারা বলেন, আমরা অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, সিএমজেএফের সদস্য মোহাম্মদ আনিসুজ্জামানের মা মাবিয়া খাতুন রোববার ভোর ৫টায় যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরের একটি হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।  মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি ৫ ছেলে ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।  দীর্ঘদিন ধরে তিনি কিডনির সমস্যায় ভুগছিলেন। তার দুই কিডনিই নষ্ট ছিল। সম্প্রতি তার শরীরে একটি কিডনি স্থাপন করা হয়েছিল।

ওই দেশের রাষ্ট্রীয় আনুষ্ঠানিকতা শেষে সেখানেই, তাকে দাফন করা হবে।  তার মৃত্যুতে আমরা শোকাহত।

সিএমজেএফ পরিবারের পক্ষ থেকে আমরা মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। একইসঙ্গে শোকার্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। মহান আল্লাহর কাছে প্রার্থনা করছি, তিনি যেন এ পরিবারকে শোক সহ্য করার শক্তি দেন।


ঢাকা/এনটি/জেডআর

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়