ঢাকা, সোমবার, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ০১ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

সাংবাদিক খোকনের পরিবারকে সহায়তার আশ্বাস

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৫-০১ ৭:৩৪:১২ পিএম     ||     আপডেট: ২০২০-০৫-০১ ৭:৩৪:১২ পিএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া ঢাকা রিপোর্টার্স ইউনিটির সদস্য ও দৈনিক সময়ের আলো পত্রিকার সিটি এডিটর হুমায়ুন কবীর খোকনের পরিবারকে আর্থিক সহযোগিতার আশ্বাস দিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) তথ্যমন্ত্রীর সঙ্গে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি রফিকুল ইসলাম আজাদ ও সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরী সচিবালয়ে তার দপ্তরে মতবিনিময় করেন। এ সময় মন্ত্রী এ আশ্বাস দেন।

শুক্রবার (১ মে) ডিআরইউ থেকে এ তথ্য জানানো হয়।

সাংবাদিক নেতারা করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সদ্যপ্রয়াত সাংবাদিক হুমায়ুন কবির খোকনের পরিবারের জন্য সহায়তা কামনা করেন। সেইসঙ্গে করোনায় আক্রান্ত সাংবাদিকদের জন্য সুচিকিৎসা ও ডিআরইউ সদস্যদের জন্য সম্ভাব্য সরকারি সহায়তার আবেদন জানান। এ সময় তারা ডিআরইউ সদস্যদের একটি তালিকা হস্তান্তর করেন।

মতবিনিময়কালে তথ্যমন্ত্রী সাংবাদিক হুমায়ুন কবির  খোকনের পরিবারের জন্য তাৎক্ষণিকভাবে আর্থিক সহায়তার জন্য দৈনিক সময়ের আলো পত্রিকা কর্তৃপক্ষকে নির্দেশনা দেন। এছাড়া, সরকারের পক্ষ থেকেও সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

করোনায় আক্রান্ত সাংবাদিকদের সহযোগিতা ও ডিআরইউ সদস্যদের জন্য সরকারিভাবে সহায়তা প্রদানের বিষয়েও আশ্বাস দেন তথ্য মন্ত্রী।

** করোনায় সাংবাদিক খোকনের মৃত্যুতে শোক


ঢাকা/আসাদ/ইভা