ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

জ্বরে ভুগে ভোরের কাগজের সাংবাদিকের মৃত্যু

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৩, ৭ মে ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জ্বরে ভুগে ভোরের কাগজের সাংবাদিকের মৃত্যু

জ্বর ও শ্বাসকষ্টে ভুগে দৈনিক ভোরের কাগজ প্রত্রিকার স্টাফ রিপোর্টার আসলাম রহমান মারা গেছেন।

বৃহস্পতিবার (৭ মে) রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। এর আগে তিনি রাজধানীর শান্তিনগরের বাসায় জ্বরে ভুগছিলেন।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) একজন নেতা জানান, লাশ হাসপাতালের মর্গের সামনে আছে। কয়েকদিন ধরে তিনি শ্বাসকষ্টের পাশাপাশি জ্বর ও কাশিতো ভুগছিলেন।

স্বজনদের সঙ্গে আলাপে জানা গেছে, জ্বর ও শ্বাসকষ্ট থাকায় কয়েকদিন আগে তাকে মুগদা জেনারেল হাসপাতালে করোনাভাইরাস পরীক্ষা করা হয়। তার রিপোর্ট  নেগেটিভ আসে। অর্থাৎ তিনি করোনা আক্রান্ত ছিলেন না।

বৃহস্পতিবার সন্ধ্যার শান্তিনগরের বাসায় তার শ্বাসকষ্ট তীব্র হয়। তখন প্রথমে তাকে রাজারবাগে ইসলামী ব্যাংক হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে পৌঁছালে রাত সাড়ে ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আসলাম দৈনিক ভোরের কাগজে দীর্ঘদিন ক্রাইম রিপোর্টার হিসেবে কর্মরত ছিলেন। তিনি বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের সঙ্গে সম্পৃক্ত  ছিলেন। তার মৃত্যুতে সাংবাদিক নেতারা শোক প্রকাশ করেছেন।


ঢাকা/মাকসুদ/বকুল/নাসিম 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়