ঢাকা, শুক্রবার, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

চট্টগ্রামে অসহায় মানুষের পাশে টিসিজেএ

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৫-১৬ ৩:১৬:১৯ পিএম     ||     আপডেট: ২০২০-০৫-১৬ ৩:১৬:১৯ পিএম

করোনা পরিস্থিতিতে এবার অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন (টিসিজেএ) চট্টগ্রাম। হতদরিদ্র মানুষের হাতে রান্না করা ইফতার তুলে দিয়েছে এই সংগঠন।

তিন শতাধিক মানুষের মাঝে বন্দরনগরীর বিভিন্ন এলাকার পথচারী, দুস্হ, প্রতিবন্ধী ও ভবঘুরেদের মাঝে এই ইফতার বিতরণ করা হয় ।

শনিবার চট্টগ্রাম নগরীর এম এ আজিজ স্টেডিয়াম মসজিদ চত্বরে এই কর্মসূচি উদ্বোধন করেন  চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলহাজ্ব আলী আব্বাস।

এসময় উপস্হিত ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সাংস্কৃতিক সম্পাদক  রুপম চত্রুবর্তী , টিসিজেএ সভাপতি এনামুল হক, সাধারণ সম্পাদক দীপস্কর দাশ বাবু, সহ সভাপতি আলী আকবর, সাবেক সাধারণ সম্পাদক মো: ফরিদ উদ্দিন, অর্থ সম্পাদক মো. আলমগীর, কার্যনিবার্হী কমিটি সদস্য মো. নুর হাসিব ইফরাজ, মো. সাইফুল ইসলাম, সাইমুন আল মুরাদ, টিসিজেএ সদস্য সুমন গোস্বামী, সনজীব দেব বাবু, বাসু দেব, ইমু খানসহ টিসিজেএ নেতৃবৃন্দ ।

প্রেসক্লাব সভাপতি বলেন, ‘এই করোনাকালে সঠিক চিত্রটি তুলে ধরার জন্য টিভি ক্যামেরা জার্নালিস্টরা  জীবনের ঝুঁকি নিয়ে রাত দিন ছুটে যাচ্ছেন। এই কাজের ফাঁকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য যে মহতি উদ্যোগ নিয়েছেন তার জন্য আমি এসোসিয়েশনের সকল কর্মকর্তা এবং সদস্যদেরকে সাধুবাদ জানাই।'

পরে নগরীর কাজীর  দেউরী, জুবিলী রোড, ডিসি হিল, লালদীঘিসহ বিভিন্ন সড়কে পথচারী ও অসহায়দের  মাঝে এই রান্না করা খাবার বিতরণ করা হয়।

 

চট্টগ্রাম/রেজাউল/টিপু