ঢাকা, সোমবার, ১ আশ্বিন ১৪২৬, ১৬ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

৫ রানের জন্য ট্রিপল সেঞ্চুরি হলো না নাসিরের

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-১২-২৩ ১০:৪৮:৪১ এএম     ||     আপডেট: ২০১৭-১২-২৩ ৪:২৫:২১ পিএম
৫ রানের জন্য ট্রিপল সেঞ্চুরি হলো না নাসিরের
Walton E-plaza

ক্রীড়া প্রতিবেদক: পঞ্চম উইকেটে আরিফুল হকের সঙ্গে ৩৬৮ রানের জুটিতে বরিশালের সর্বনাশটা আগেই করে রেখেছিলেন নাসির হোসেন।

ব্যক্তিগত ১৬২ রানে আরিফুল সাজঘরে ফিরলেও নাসির ছিলেন অবিচল। গতকাল ডাবল সেঞ্চুরির পর আভাস দিয়ে রেখেছিলেন ক্যারিয়ারের প্রথম ট্রিপল সেঞ্চুরির। কিন্তু ওয়ালটন ১৯তম জাতীয় ক্রিকেট লিগের ষষ্ঠ রাউন্ডের শেষ দিনের খেলায় মাত্র ৫ রানের জন্য কাঙ্খিত ট্রিপল সেঞ্চুরি হাতছাড়া হলো নাসিরের। ২৯৫ রানে আফফোস নিয়ে মাঠ ছাড়তে হয়েছে তাকে।

জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে বরিশাল বিভাগের বিপক্ষে ক্যারিয়ারের দ্বিতীয় ডাবল সেঞ্চুরির দেখা ম্যাচের তৃতীয় দিনেই পান রংপুরের হয়ে খেলতে নামা নাসির। ভক্তরা তার ট্রিপল সেঞ্চুরির অপেক্ষায় থাকলেও ভাগ্য আজ নাসিরের সহায় হয়নি।
 


গতকাল ২৭০ রানে অপরাজিত থেকে আজ চতুর্থ দিনের খেলা শুরু করেন নাসির হোসেন। ট্রিপল সেঞ্চুরি থেকে আজ মাত্র ৩০ রান দূরে ছিলেন মিডলঅর্ডার এ ব্যাটসম্যান। কিন্তু নার্ভাস নাইনটিতে গিয়ে ট্রিপল সেঞ্চুরি হাতছাড়া হয়েছে তার। ১০ ঘন্টার মতো ক্রিজে থেকে আজ লিঙ্কন দে সঞ্জয়ের বলে ফজলে রাব্বির হাতে ধরা পড়েন নাসির। ৫১০ বলে ৩২ চার ও ৩ ছক্কায় ২৯৫ রানের ইনিংসটি খেলেন নাসির। 

বাংলাদেশের হয়ে একমাত্র ট্রিপল সেঞ্চুরিটি হাঁকিয়েছিলেন রকিবুল হাসান। বরিশালের হয়ে সিলেটের বিপক্ষে ২০০৬-০৭ মৌসুমে ফতুল্লায় ৩১৩ রান করেন রকিবুল। আজ ট্রিপল সেঞ্চুরি হলে দ্বিতীয় ব্যাটসমান হিসেবে তার পাশে দাঁড়াতে পারতেন নাসির।



রাইজিংবিডি/ঢাক/২৩ ডিসেম্বর ২০১৭/শামীম

ইউটিউব সাবস্ক্রাইব করুন
       
Marcel Fridge