ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

স্কুলছাত্রী হত্যায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি

বেলাল রিজভী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৪, ২৩ সেপ্টেম্বর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্কুলছাত্রী হত্যায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরে স্কুলছাত্রী আদুরীকে (৬) অপহরণের পর ২ লাখ টাকা মুক্তিপণ না পেয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত সফিকুল ইসলাম (২৫) ম্যাজিস্ট্রেটের কাছে বুধবার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

 

রাজৈর থানার এসআই সমীর কুমার হোড় জানান, আদালতে স্বীকারক্তিমূলক জবানবন্দিতে সফিকুল হত্যার কথা স্বীকার করেছে। এ ঘটনায় বুধবার নিহত আদুরীর বাবা টুকু সরদার বাদী হয়ে মসজিদের ইমাম সফিকুল ইসলামকে প্রধান আসামি করে ছয়জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন। বুধবার দুপুরে ময়না তদন্ত শেষে আদুরীর লাশ পারিবারিক কবরে দাফন করা হয়েছে।

 

রাজৈর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন ভূঞা জানান, অভিযুক্ত সফিকুলকে প্রধান আসামি করে ছয়জনের নামে হত্যা মামলা দায়ের করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

উল্লেখ্য, রোববার সকালে রাজৈর উপজেলার খালিয়া ইউনিয়নের সেনদিয়া গ্রামের টুকু সরদারের মেয়ে আদুরী (৬) মসজিদে আরবি পড়তে যায়। এরপর থেকে সে নিখোঁজ থাকে। পরে জানা যায়, তাকে অপহরণ করেছে সেনদিয়া মসজিদের ইমাম সফিকুল ইসলাম (২৫)। অপহরণ করে আদুরীর বাবার কাছে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। মুক্তিপণ না পেয়ে তাকে হত্যা করে লাশ বস্তাবন্দি করে মসজিদের পাশে মাটিচাপা দিয়ে রাখে।

 

 

 

রাইজিংবিডি/মাদারীপুর/২৩ সেপ্টেম্বর ২০১৫/বেলাল রিজভী/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়