ঢাকা, মঙ্গলবার, ৬ কার্তিক ১৪২৬, ২২ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

পুনরায় আ.লীগকে নির্বাচিত করার আহ্বান প্রধানমন্ত্রীর

একে আজাদ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০২-২৬ ৭:০১:৫৯ পিএম     ||     আপডেট: ২০১৭-০২-২৬ ৭:৩১:৩৭ পিএম

বগুড়া প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, একটি মানুষও গরিব থাকবে না। প্রত্যেক মানুষ গৃহ পাবে। প্রতিটি ছেলেমেয়ে এখন বিনা পয়সায় বই পায়।

তিনি বলেন, যদি আপনারা চান এটা অব্যাহত থাকুক। যদি বিনা পয়সার বই আপনারা চান, যদি কমিউনিটি ক্লিনিকের সেবা চান, ৩০ প্রকার ওষুধ বিনা পয়সায় চান, তাহলে আমি বলব আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগের প্রতিনিধি নির্বাচিত করে দেবেন। যাতে পুনরায় আমরা সেবা করার সুযোগ পাই।

রোববার বগুড়ার সান্তাহার স্টেডিয়ামে আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধানমন্ত্রী এসব কথা বলেন। এর আগে তিনি সেখানে দেশের প্রথম সৌরবিদ্যুৎচালিত খাদ্য গুদামের উদ্বোধন করেন।

জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন অ্যাজেন্সির (জাইকা) অর্থায়নে ২৩২ কোটি ৭১ লাখ টাকায় ২৫ হাজার মেট্রিক টন ক্ষমতার এই সাইলোতে সারা বছর খাদ্য মজুদ রাখা যাবে। পরে প্রধানমন্ত্রী সেটি ঘুরে দেখেন এবং সেখানে একটি গাছের চারা রোপণ করেন।

বিগত স্থানীয় সরকার নির্বাচনে দলের প্রার্থীদের নির্বাচিত করার জন্য দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আওয়ামী লীগ সভাপতি বলেন, দারিদ্র্যের হার বিএনপির আমলে ছিল ৪৭ ভাগ, আমরা তা কমিয়ে ২২ ভাগে নিয়ে এসেছি। আমাদের লক্ষ্য তা ১৫ ভাগে নামিয়ে আনা।

প্রধানমন্ত্রী বলেন, যদি এর বাস্তবায়ন করতে হয়, তাহলে সরকারের ধারাবাহিকতা থাকতে হবে। লুটপাটকারী, জঙ্গিবাদী, অবৈধভাবে ক্ষমতা দখলকারী বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় আসলে এ দেশের কোনো উন্নয়ন হবে না। সবই থেমে যাবে।

শেখ হাসিনা বলেন,  আওয়ামী লীগ ক্ষমতায় আসা মানে সবাইকে দেবে, সবার জন্য উন্নয়ন হবে,

প্রত্যেকের জীবন সুন্দর হবে, সবার উন্নতি হবে। এই নৌকায় ভোট দিয়েই মানুষ স্বাধীনতা পেয়েছে, নৌকায় ভোট দিয়েই অর্থনৈতিক উন্নয়ন হয়েছে।



রাইজিংবিডি/বগুড়া/২৬ ফেব্রুয়ারি ২০১৭/একে আজাদ/রুহুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন