ঢাকা, রবিবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৬, ০৮ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

বিজিবিতে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন

আহমদ নূর : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৩-১৭ ৮:৪৯:৩৮ পিএম     ||     আপডেট: ২০১৮-০৩-১৭ ৮:৪৯:৩৮ পিএম

নিজস্ব প্রতিবেদক : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিবস পালন করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শনিবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিবস উপলক্ষে বিজিবি বিস্তর কর্মসূচি পালন করেছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিজিবির জনসংযোগ কর্মকর্তা মহসিন রেজা স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, দিবসের কর্মসূচি অনুযায়ী বিজিবি সদর দপ্তরসহ সকল রিজিয়ন, সেক্টর, প্রতিষ্ঠান, ইউনিটসমূহের মসজিদে ফজরের নামাজের পর মিলাদ মাহফিল ও বিশেষ দোয়া করা হয়।

এ ছাড়া বিজিবি সদর দপ্তরসহ সকল রিজিয়ন, সেক্টর, প্রতিষ্ঠান ও ইউনিটসমূহে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীর ওপর আলোচনা সভা ও প্রামাণ্যচিত্র ‘সতীর্থ এসো সত্যাশ্রয়ে জাতির পিতা বঙ্গবন্ধু’ প্রদর্শনীর আয়োজন করা হয়।

সকাল ১০টায় পিলখানায় বিজিবি সদর দপ্তরের বীর উত্তম ফজলুর রহমান খন্দকার মিলনায়তনে আলোচনা সভা ও প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজিবির ভারপ্রাপ্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. আনিছুর রহমান। এ ছাড়া আরো ‍উপস্থিত ছিলেন অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন ও প্রশিক্ষণ) ব্রিগেডিয়ার জেনারেল মো. মজিবুর রহমান, লে. কর্নেল মো. শহীদুর রহমান, নায়েব সুবেদার সহকারী মো. আব্দুর রাজ্জাক ও সিপাহী মোসা. রোকেয়া পারভীন। অনুষ্ঠান সঞ্চালন করেন মেজর মো. তানভীর আহমেদ নিজামী।

অনুষ্ঠানে পিলখানায় কর্মরত বিজিবির সকল পর্যায়ের কর্মকর্তা, সৈনিক ও অসামরিক কর্মচারী উপস্থিত ছিলেন।




রাইজিংবিডি/ঢাকা/১৭ মার্চ ২০১৮/নূর/সাইফুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন