ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

রোজিনার চিকিৎসায় মেডিক্যাল টিম গঠন

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৩, ২৬ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রোজিনার চিকিৎসায় মেডিক্যাল টিম গঠন

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বনানীতে সড়ক দুর্ঘটনায় পা হারানো রোজিনার (১৮) চিকিৎসায় নয় সদস্যের মেডিক্যাল টিম গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ডা. মো. আবুল কালামকে প্রধান করে এ টিম গঠন করা হয়।

মেডিক্যাল টিমের আরেক সদস্য বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন এ তথ্য নিশ্চিত করেছেন।

রাজধানীর বনানীতে বিআরটিসি গাড়ির ধাক্কায় পা হারানো রোজিনাকে গত বুধবার দুপুরে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল (পঙ্গু হাসপাতাল) থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে আনা হয়।

চিকিৎসকরা জানিয়েছেন, রোজিনা মোটামুটি ভালো আছেন। তবে তার ডান পা শরীর থেকে বিচ্ছিন্ন হওয়ায় অন্যকোনো ফ্র্যাকচার (ভাঙা বা ক্ষত) আছে কি না, তা পরীক্ষা-নিরীক্ষা করা হবে।

রোজিনা সাংবাদিক সৈয়দ ইশতিয়াক রেজার বাসায় কাজ করতেন। মহাখালীতে এক আত্মীয়ের বাসায় বেড়াতে গিয়ে তিনি দুর্ঘটনার শিকার হন। দুর্ঘটনার পর পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এছাড়া বাসের চালককে আটক করে। পরে বিআরটিসি কর্তৃপক্ষ রোজিনার চিকিৎসার দায়িত্ব নেয়।



রাইজিংবিডি/ঢাকা/২৬ এপ্রিল ২০১৮/সাওন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়