ঢাকা, সোমবার, ৩ অগ্রহায়ণ ১৪২৬, ১৮ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

১২০ মিলিয়নে রিয়ালে আসবেন হ্যাজার্ড!

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১০-১০ ১০:১২:২৪ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-১০ ১০:১২:২৪ পিএম

ক্রীড়া ডেস্ক : গুঞ্জন শোনা যাচ্ছে ইডেন হ্যাজার্ড চেলসি ছেড়ে রিয়াল মাদ্রিদে যোগ দিবেন। সেই গুঞ্জন আস্তে আস্তে ডাল-পালা মেলছে। অবশ্য রিয়াল মাদ্রিদের বর্তমান অবস্থা আর চেলসির সঙ্গে হ্যাজার্ডের চুক্তি নবায়ন না করাটা এমন গুঞ্জনের পালে হাওয়া দিচ্ছে।

এদিকে সময়টা যে ভালো যাচ্ছে না স্প্যানিশ জায়ান্টদের। লা লিগা কিংবা চ্যাম্পিয়নস লিগ, ধুকছে ক্লাবটি। তাই ক্রিস্টিয়ানো রোনালদোর মতো একজন ত্রাণকর্তা দরকার রিয়ালের। অবশ্য গেল দল বদল মৌসুমে রিয়ালের টার্গেটে ছিলেন চেলসি তারকা ইডেন হ্যাজার্ড। কিন্তু শেষ পর্যন্ত তাকে দলে ভেড়াতে পারেননি রিয়াল।

গুঞ্জন শোনা যাচ্ছে তাকে দলে ভেড়ানোর টার্গেট থেকে সরে আসেনি লস ব্লাঙ্কোসরা। সবকিছু ঠিক থাকলে আগামী জানুয়ারির দল বদল মৌসুমে রিয়ালের জার্সিতে মাঠে নামতে দেখা যেতে পারে হ্যাজার্ডকে। আর সেটার জন্য রিয়াল ১২০ মিলিয়ন ইউরো পর্যন্ত খরচ করতে প্রস্তুত। এমনই প্রতিবেদন প্রকাশ করেছে স্প্যানিশ ক্রীড়া পত্রিকা এএস স্পোর্টস।

অবশ্য চেলসি হ্যাজার্ডকে বিক্রি করবে কিনা সেটা নিয়ে এখনো ধোয়াশা রয়েছে। হয়তো বেলজিয়ান এই তারকাকে ছাড়বে না চেলসি। সেক্ষেত্রে রিয়াল কী করবে? তারা অপেক্ষা করবে হ্যাজার্ডের জন্য। আগামী গ্রীষ্মের দল বদল মৌসুমে হয়তো ৮০ মিলিয়ন পাউন্ডে তাকে পেতে পারে রিয়াল। কারণ, তখন যে চেলসির সঙ্গে তার চুক্তির মেয়াদ শেষ হওয়ার পথে থাকবে। একইভাবে তারা থিবাউট কোর্তোয়াকে দলে ভিড়িয়েছে চেলসি থেকে।

হ্যাজার্ড অবশ্য রিয়ালের প্রশংসায় বরাবরই পঞ্চমুখ। রিয়ালের মতো ক্লাবে যোগ দিতে ভেতরে ভেতরে তিনিও যে আগ্রহী। হয়তো স্প্যানিশ এই ক্লাবটিতে যোগ দেওয়ার জন্যই চেলসির সঙ্গে নতুন চুক্তিতে স্বাক্ষর করেননি তিনি।



রাইজিংবিডি/ঢাকা/১০ অক্টোবর ২০১৮/আমিনুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন