ঢাকা, সোমবার, ৪ কার্তিক ১৪২৬, ২১ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

সূবর্ণচরে স্কুলছাত্রী ধর্ষণ : ২ আসামি রিমান্ডে

মাওলা সুজন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০২-১০ ৮:০১:২৩ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-১০ ৮:০১:২৩ পিএম

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সূবর্ণচর উপজেলার পূর্বচরবাটা ইউনিয়নে ষষ্ঠ শ্রেণীর ছাত্রী ধর্ষণের ঘটনায় দুই আসামির চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার বিকেলে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ২নং আমলি আদালতে আসামিদের হাজির করা হলে শুনানি শেষে চার দিন করে রিমান্ড মঞ্জুর করা হয়। আসামিরা হলেন- সূবর্ণচর উপজেলার পূর্বচরবাটা ইউনিয়নের দক্ষিণ চরমজিদ গ্রামের মৃত তৈয়বের ছেলে ইস্রাফিল আজাদ স্বপন (২২) ও একই এলাকার চাঁন মিয়ার ছেলে নিজাম উদ্দিন (২২)।

চরজব্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইব্রাহিম খলিল বিষয়টি নিশ্চিত করে জানান, বিকেলে আসামিদের পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে হাজির করা হলে আদালত তাদের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। 

গত ২ ফেব্রুয়ারি স্থানীয় ভূমিহীন বাজার জুনিয়র উচ্চ বিদ্যালয়ের ছাত্রী (১৩) কে বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে অটোরিকশা চালক স্বপন গাড়িতে তুলে নেয়। পরে তাকে নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরিয়ে সন্ধ্যায় চরমজিদ গ্রামের শাহজাহানের বাড়ির পাশে নির্জনস্থানে নিয়ে যায়। ওই স্থানে আগে থেকে অপেক্ষায় ছিলেন স্বপনের সহযোগী নিজাম। পরে তারা ওই ছাত্রীকে ধর্ষণ করে। ওই ছাত্রীর বড় ভাই বাদী হয়ে স্বপন ও নিজামকে আসামি করে চরজব্বার থানায় মামলা দায়ের করেন।

মামলার পর অভিযান চালিয়ে স্বপন ও নিজামকে গ্রেপ্তার করে পুলিশ।



রাইজিংবিডি/নোয়াখালী/১০ ফেব্রুয়ারি ২০১৯/মাওলা সুজন/বকুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন