ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর পিতার দাফন সম্পন্ন

আসাদ আল মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৮, ৭ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর পিতার দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক : রাষ্ট্রীয় মর্যাদায় গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী  শ ম রেজাউল করিমের পিতা বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল খালেক শেখের দাফন সম্পন্ন হয়েছে।

রোববার সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে পিরোজপুর  জেলার নাজিরপুর উপজেলার তারাবুনিয়া গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এর আগে সকাল ১০টায় রাজধানীর ২৪ নং বেইলি রোডস্থ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সরকারি বাস ভবনে মরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।  বাদ আসর দ্বিতীয় নামাযে জানাজা অনুষ্ঠিত হয় নাজিরপুর উপজেলা সদরের সাতকাছিমা মাদ্রাসা মাঠে এবং বাদ মাগরিব নিজ গ্রামের বরইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত তৃতীয় নামাযে জানাজা শেষে তাকে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।

মুক্তিযোদ্ধা মো. আব্দুল খালেক শেখের দাফনের আগে পিরোজপুর জেলা পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করেন।  এ সময়  জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোল্লা আজাদ, পিরোজপুর পৌর মেয়র হাবিবুর রহমান মালেক, সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মুজিবর রহমান খালেক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কমান্ডার শেখ আব্দুল লতিফসহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।  জানাজার আগে বাবার রুহের মাগফেরাত কামনা করে সবার কাছে দোয়া চান মন্ত্রী শ ম রেজাউল করিম।

উল্লেখ্য, গত ৫ এপ্রিল পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলায় গ্রামের বাড়িতে থাকা অবস্থায় মো. আব্দুল খালেক শেখ বার্ধক্যজনিত কারণে অসুস্থ হয়ে পড়লে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের আইসিউতে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়।  সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকাল সাড়ে ৭টায় তার মৃত্যু হয়।  তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।  মৃত্যুর সময় তিনি স্ত্রী, চার ছেলে, দুই মেয়ে, আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।



রাই‌জিং‌বি‌ডি/ঢাকা/৭ এ‌প্রিল ২০১৯/আসাদ/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়