ঢাকা, শুক্রবার, ২ কার্তিক ১৪২৬, ১৮ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

মঙ্গলবার সাধারণ ছুটি

হাসান মাহামুদ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১৬ ৬:১৫:১৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-১৭ ১০:১৫:১৩ এএম

সচিবালয় প্রতিবেদক : আগামী মঙ্গলবার পঞ্চম ধাপে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এছাড়া খুলনা জেলার ডুমুরিয়া উপজেলায় একই দিনে স্থগিতকৃত নির্বাচন অনুষ্ঠিত হবে। এদিনে সংশ্লিষ্ট এলাকায় সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে।

রোববার সরকারি এক তথ্য বিবরণীতে এ কথা বলা হয়েছে।

তথ্য বিবরণীতে বলা হয়েছে, সংশ্লিষ্ট এলাকার সকল সরকারি-বেসরকারি, আধাসরকারি, স্বায়ত্তশাসিত, সংস্থা ও শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষকদের ভোটাধিকার প্রয়োগ ও ভোট গ্রহণের সুবিধার্থে নির্বাচনকালীন সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে।

তবে নির্বাচনি এলাকায় যদি কোনো পাবলিক পরীক্ষা অনুষ্ঠিত হয় তাহলে পরীক্ষার কেন্দ্রসমূহ ও পরীক্ষা সংশ্লিষ্ট শিক্ষক-কর্মচারীরা সাধারণ ছুটির আওতা বহির্ভূত থাকবে।

পঞ্চম ধাপে শেরপুর জেলার নকলা, নাটোরের নলডাঙ্গা, সিরাজগঞ্জের কামারখন্দ, গাইবান্ধার সুন্দরগঞ্জ, পটুয়াখালীর রাঙ্গাবালী, বরগুনার তালতলী, গাজীপুর সদর, নারায়ণগঞ্জের বন্দর, মাদারীপুর সদর, রাজবাড়ীর কালকালী, হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর ও বিজয়নগর, কুমিল্লার আদর্শ সদর ও সদর দক্ষিণ, নোয়াখালী সদর, রাজশাহীর পবা, নেত্রকোনার পূর্বধলা, সুনামগঞ্জের জামালগঞ্জ, কিশোরগঞ্জের কটিয়াদি, পিরোজপুরের মঠবাড়িয়া এবং ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলায় এ নির্বাচন অনুষ্ঠিত হবে।

প্রসঙ্গত, এর আগে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়।



রাইজিংবিডি/ঢাকা/১৬ জুন ২০১৯/হাসান/সাইফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন