ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

‘রাজনৈতিক অঙ্গীকার বাস্তবায়নেও কাজ করুন’

হাসান মাহামুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৩, ১৭ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘রাজনৈতিক অঙ্গীকার বাস্তবায়নেও কাজ করুন’

সচিবালয় প্রতিবেদক : জেলা প্রশাসক ও বিভাগীয় কমিশনাররা তৃণমূল পর্যায়ের সবচেয়ে দায়িত্বশীল কর্মকর্তা। সরকারের রাজনৈতিক অঙ্গীকার ও সিদ্ধান্ত বাস্তবায়নে তারা গুরত্বপূর্ণ ভূমিকা পালন করেন তারা। সেজন্য তাদের কাছে আমাদের নির্দেশনা ছিল আমাদের যে রাজনৈতিক অঙ্গীকার অন্ন, বস্ত্র, বাসস্থান, চিকিৎসা ও শিক্ষা নিশ্চিত করার জন্য তারা কাজ করবেন।

বুধবার সচিবালয়ে মন্ত্রিপরিষদ সম্মেলন কক্ষে ডিসি সম্মেলনের চতুর্থ দিনের অষ্টম অধিবেশন শেষে সাংবাদিকদের গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম এ কথা বলেন।

তিনি বলেন, জেলা প্রশাসকদের (ডিসি) আরও বলেছি ইভিটিজিং, দুর্নীতি, মাদক ও সন্ত্রাসের জিরো টলারেন্স নিয়ে তারা কাজ করবেন। উন্নয়নের অগ্রযাত্রা বাধাগ্রস্ত হয়, এমন অনাকাঙ্ক্ষিত কোনো হস্তক্ষেপকে তারা এড়িয়ে চলবেন। যদি কোনো সমস্যার মুখোমুখি তারা হন, কোনো অবৈধ প্রভাবের মুখোমুখি হন সেগুলো আমাদের জানাবেন। আমরা তাদের সহায়তা করবো।

ডিসিরা কোনো সমস্যার কথা বলেছেন কি না- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, তাদের কিছু আকাঙ্ক্ষার কথা বলেছেন। কোথাও বিল্ডিং নির্মাণের বিষয়ে, কোথাও বলেছেন সার্কিট হাউজের কথা। আবার কেউ কেউ কর্মের পরিধি বিস্তৃতির কথা বলেছেন। আমরা সব বিষয়ে সংবেদনশীল ও সহানুভূতির সঙ্গে নিয়েছি। যেগুলো সমাধান সম্ভব করা হবে বলে তাদের আশ্বাস দিয়েছি।


রাইজিংবিডি/ঢাকা/১৭ জুলাই ২০১৯/হাসান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়